নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে সিলিং ফ্যানে ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৩, ১৬ মে ২০২৪

বন্দরে সিলিং ফ্যানে ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

বন্দরে সাথী আক্তার (২৮) নামে এক গৃহবধূ আত্মাহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। এ ঘটনায়  আত্মহননকারি গৃহবধূর স্বামী টিটু পাটুয়ারী গত বুধবার (১৫ মে)  বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করে। যার অপমৃত্যু মামলা নং- ১৮ তাং- ১৫-৫-২৪ইং।

এর আগে গত মঙ্গলবার (১৪ মে) বন্দর রেলী আবাসিক এলাকাস্থ জনৈক হাসান মিয়ার ৫ তলা ভবনের ২য় তলার ফ্লাটে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। 

অপমৃত্যু মামলার তথ্য সূত্রে জানা গেছে, লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার সোনাপুর পাটোয়ারী বাড়ি মৃত জয়নার পাটোয়ারী ছেলে টিটু পাটুয়ারী ও তার পরিবার দীর্ঘ দিন ধরে বন্দর রেলী আবাসিক এলাকার জনৈক হাসান মিয়ার ৫ তলা ভবনের ২য় তলার একটি ফ্লাটে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। টিটু পাটুয়ারী পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী। তার স্ত্রী সাথী আক্তার দীর্ঘ দিন ধরে  মানসিক রোগে আক্রান্ত ছিল। 

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার (১৪ মে) রাত ১০ টায় প্রতিদিনের ন্যায় রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরে। ওই রাত সাড়ে ১০টায় স্বামী টিটু পাটুয়ারী  হঠাৎ শব্দ পেয়ে ঘুম থেকে জেগে উঠে দেখে তার স্ত্রী তার পাশে নাই এবং রুমের দরজা বাহির থেকে বন্ধ আছে। ওই সময় স্বামী ডাক চিৎকার পাশের ফ্লাটের লোকজন  ফ্লাটের দরজা ভেঙ্গে আমাকে উদ্ধার করে। 

পরে উপস্থিত লোকজনসহ স্বামী টিটু পাটুয়ারী ফ্লাটের অন্যরুমে প্রবেশ করে দেখে মানসিক রোগে আক্রান্ত গৃহবধূ সাথি আক্তার সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

পরবর্তি সময়ে উপস্থিত লোকজনের সম্মুখে উল্লেখিত গৃহবধূকে ঝুলান্ত অবস্থা থেকে নামিয়ে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টায় মানসিক রোগে আক্রান্ত গৃহবধূকে মৃত ঘোষনা করে। 

আত্মহত্যার ঘটনার খবর পেয়ে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক সানোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স উল্লেখিত হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।