নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে কিশোর সন্ত্রাসীদের হামলায় দিনমজুর বকুল জখম 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০৫, ১৬ মে ২০২৪

বন্দরে কিশোর সন্ত্রাসীদের হামলায় দিনমজুর বকুল জখম 

বন্দরে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী  হামলায় বকুল(৪০) নামে এক দিনমজুর রক্তাক্ত জখম হয়েছে। আহত রিক্সা চালক বকুল বন্দর থানার ২১ নং ওয়ার্ডের ছালেনগর এলাকার মৃত আফসার উদ্দিন মিয়ার ছেলে।

স্থানীয়রা আহতকে মারাত্মক কাটা জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করার নির্দেশ দেন।

গত মঙ্গলবার (১৪ মে) বিকেল  ৩টায় বন্দর শাহীমসজিদ শাহ-সাহেবের কলোনীর সামনে এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত রিক্সাচালক বকুল মিয়া মঙ্গলবার দুপুরে বাদী হয়ে চিহিৃত কিশোর সন্ত্রাসী পারভেজ,দিদারসহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সুত্রে জানা যায়,বন্দর ছালেনগর এলাকার মৃত আফসার উদ্দিনের ছেলে দিনমজুর বকুল মিয়া রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে ।  রিক্সা চালক বকুল মিয়ার সাথে  শাহীমসজিদ এলাকার কিশোর গ্যাং লিডার পারভেজ ও দিদারের সাথে  তুচ্ছ ঘটনা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল।

এর ধারাবাহিকতায় গত ১৪ মে মঙ্গলবার বিকেল ৩টায় বন্দর শাহীমসজিদ শাহ-সাহেবের কলোনীর সামনে ব্যাটারী চালিত রিক্সা নিয়ে আসার সময় বকুলকে একা পেয়ে সন্ত্রাসী পারভেজ,দিদার,শফিকুল ও পিয়াসসহ অজ্ঞাত নামা কিশোর সন্ত্রাসীরা অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।

এক পর্যায়ে হামলাকারীদের কুপের আঘাতে অসহায় রিক্সাচালক বকুলের ডান হাতে হারভাঙ্গা জখম করে। আহত বকুলের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা অস্ত্র প্রদর্শন করে পালিয়ে যায়।