নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৬, ১৩ মে ২০২৪

বন্দরে হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

বন্দরে ১১০ পুড়িয়া হেরোইন ও ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে আরো ২ মাদক কারবারি।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো- বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের চাঁনপুরস্থ মিজান মিয়ার বাড়ি ভাড়াটিয়া মৃত আরব আলী মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী কালু (৪০) ও একই উপজেলার বাকসরাইল এলাকার লিটন মিয়ার ছেলে অপর মাদক ব্যবসায়ী শাকিল (২৮)। 

পলাতকরা হলো বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের চাঁনপুর এলাকার আবুল কালাম মিয়ার ছেলে অপু (২০) ও একই উপজেলার শফিকুল ইসলাম ওরফে জামাই শফিকুল (৩৫)।

মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এস আই হাবিবুর রহমান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ১১(৫)২৪।

গ্রেপ্তারকৃতদের রোববার দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে। এর আগে গত শনিবার রাত পৌনে ১২টায় বন্দর উপজেলার মদনপুর টু আড়াইহাজার গামী সড়কের সুরুজ মিয়া গ্রুপের সামনে পাঁকা রাস্তার উপরে অভিযান চালিয়ে উল্লেখিত মাদকদ্রব্যসহ এদেরকে গ্রেপ্তার করা হয়। 

ডিবি পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃত ও পলাতক মাদক কারবারিরা দীর্ঘ দিন ধরে অবাধে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। 
 

সম্পর্কিত বিষয়: