নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে ফেন্সিডিলসহ সাবেক মেম্বার ফেন্সি কবিরসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৮, ৬ এপ্রিল ২০২৪

বন্দরে ফেন্সিডিলসহ সাবেক মেম্বার ফেন্সি কবিরসহ গ্রেপ্তার ২

বন্দরে ৮৬ বোতল ফেন্সিডিলসহ সাবেক ইউপি মেম্বার ফেন্সি কবির ও তার সহযোগিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সিপিসি নারায়নগঞ্জ সদর।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর উপজেলার গকুল দাশেরবাগ এলাকার আব্দুর রব মিয়ার ছেলে চিহৃিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী ফেন্সি কবির (৪২) ও একই উপজেলার চাপাতলি এলাকার ওয়াহেদ উল্ল্যাহ মিয়ার ছেলে রাসেল (৩০)।  

এর আগে শনিবার (৬ এপ্রিল) রাত আড়াইটায় বন্দর থানার হরিপুরস্থ ফকির মাতবরের বাড়ি সামনে অভিযান চালিয়ে উল্লেখিত ফেন্সিডিলসহ এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় র‌্যাব-১১ সিপিসি নারায়নগঞ্জ সদরের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ ছলিক আহম্মেদ বাদী হয়ে শনিবার দুপুরে উল্লেখিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে  বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ১০(৪)২৪।

থানার তথ্য সূত্রে জানাগেছে,  গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ফেন্সি কবির দীর্ঘ দিন ধরে বন্দরে উত্তরঞ্চলে  অবাধে ফেন্সিডিল বিক্রি করে আসছিল।

তার বিরুদ্ধে বন্দর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীঁরা থানা হাজতে আটক আছে।