নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক আহতের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪০, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

বন্দরে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক আহতের ঘটনায় মামলা

অজ্ঞতনামা চালক কর্তৃক  বেপরোয়া গতিতে গাড়ী  চালিয়ে যাওয়ার সময়  ট্রাক উল্টে গিয়ে মহাসড়কে থাকা ৩টি বিভিন্ন প্রকার যানবাহন ক্ষতিগ্রস্থসহ পিকআপ চালক আহতের ঘটনায় বন্দরে  সড়ক র্দূঘটনায় আইনে মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ক্ষতিগ্রস্থ মাইক্রোবাস মালিক আমানউল্লা বাদী হয়ে অজ্ঞাতনামা ট্রাক চালককে আসামি করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২১(২)২৪ ধারা- ১০৫ সড়ক র্দূঘটনা আইন ২০১৮।

এর আগে গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টায় বন্দর থানার ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্ধ বাসস্ট্যান্ডে সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

এদিকে র্দূঘটনার  সংবাদ পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে র্দূঘটনা কবলিত  ঢাকা মেট্রো ২২-৩৫২০ নাম্বারের একটি  ট্রাক , চট্রমেট্রো চ ১১-৭৪১৮ নাম্বারের একটি মাইক্রোবাস, ঢাকা মেট্রো ন ২১-৪৬৫১ নাম্বারের একটি পিকআপ ও ঢাকা মেট্রো ন ১৬-৫৮৯৪ নাম্বারের আরো  একটি পিকআপ গাড়ী জব্দসহ আহত পিকআপ চালক সুজন (২২)কে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত পিকআপ চালক সুজন মিয়া বরিশাল জেলার উজিরপুর থানার আটিপাড়া এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে। র্দূঘটনার পর থেকে ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে।

জানাগেছে, কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার কাকৈরতলা এলাকার মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে আমানউল্লা মিয়ার মালিকানাধীন চট্রমেট্রো চ ১১-৭৪১৮ নাম্বারের মাইক্রোবাসটি দীর্ঘ দিন ধরে  একই এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে আব্দুল মতিন মিয়া ভাড়ায় চালিয়ে আসছিল।

এর ধারাবাহিকতায় গত শুক্রবার রাত পৌনে ৪টায় উল্লেখিত গাড়ি চালক আব্দুল মতিন মিয়া ঢাকা বিমানবন্দর থেকে কুমিল্লা যাওয়ার জন্য রওনা করে লাঙ্গলবন্ধ বাসস্ট্যান্ডের সামনে আসলে ওই সময় বেপরোয়া গতিতে চালিয়া আসা  ঢাকা মেট্রো ট ২২- ৩৫২০ নাম্বারের একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গিয়ে মহাসড়কের উপরে থাকা উল্লেখিত মাইক্রোবাস ও ২টি পিকআপ গাড়িকে সজোরে ধাক্কা মারলে উল্লেখিত ৩টি গাড়ি ক্ষতিগ্রস্থসহ পিকাপ চালক সুজন মারাত্মক ভাবে আহত হয়।