নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে মাইক্রোবাস ও সিএনজি সংঘর্ষে আহত ৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৪, ২২ জানুয়ারি ২০২৪

বন্দরে মাইক্রোবাস ও সিএনজি সংঘর্ষে আহত ৫

বন্দরে মাইক্রোবাস ও সিএনজি সংঘর্ষে দুই নারীসহ  ৫ জন গুরুত্বর আহতের ঘটনায়  সংশ্লিষ্ট থানায় সড়ক দূর্ঘটনা আইনে মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে আহতের স্বামী জসীম মিয়া বাদী হয়ে গত শনিবার (২১ জানুয়ারী) রাতে অজ্ঞাত নামা চালককে আসামি করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৬(১)২৪ ধারা- ৯৮/১০৫ সড়ক পরিবহন আইন ২০১৮। 

এর আগে গত শনিবার (২১ জানুয়ারি)  সকাল ৯টায় বন্দর থানার এশিয়ান হাইওয়ে সড়কের মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ে উত্তর পাশে এ র্দূঘটনাটি ঘটে। আহতরা হলো স্ত্রী রিমা আক্তার (২৩)  ছেলে ইয়াসিন (৬) ছোট বোন তাসলিমা আক্তার (২০) ভাগ্নিা সাকিবুল (৫)। 

প্রত্যক্ষদর্শীরা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের মারাত্মক জখম অবস্থায় উদ্ধার মদনপুর বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে প্রেরন করে। 

এলাকাবাসী মাধ্যমে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সড়ক র্দূঘটনার খবর পেয়ে  দ্রুত ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি জব্দ করে। 

তথ্য সূত্রে জানাগেছে, কুমিল্লা জেলার বাংলাবাজার এলাকার বাসিন্দা জসিম মিয়ার স্ত্রী রিমা আক্তার ও তার ছেলে ইয়াছিন, ননদ তাসলিমা ও ভাগ্নি সাকিবুলকে সাথে নিয়ে গত শনিবার (২১ জানুয়ারী) ছোট ভাই মহসিনের বাসা ঢাকা সাইনবোর্ড হইতে নিজ বাড়ি কুমিল্লা যাওয়ার জন্য বাস যোগে মদনপুর যায়। 

পরবর্তীতে মদনপুর হইতে সিএনজিযোগে নিজ বাড়ির যাওয়ার পথে সকাল ৯ টায় বন্দর উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের মদনপুরগামী লেনে মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের উত্তর  পাশে ঢাকা হতে আসা একটি নোয়া মাইক্রোবাস যার রেজি নং ঢাকা মেট্রো চ ৫১-২৪০০ গাড়ির অজ্ঞতনামা চালক দ্রুত ও বেপরোয়া গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে  যাত্রীবাহী সিএনজিকে আচমকা ধাক্কা দিলে সিএনজিতে থাকা উল্লেখিত যাত্রীরা মারাত্মকভাবে  জখম হয়। 

সে সাথে দুর্ঘটনা কবিলিত মাইক্রোবাসটি পাশের একটি পুকুরে পড়ে যায়। এ ঘটনায় সিএনজিতে থাকা ৪ জন ও মাইক্রোবাসে থাকা একজন যাত্রী মারাত্মকভাবে আহত হয়। দুর্ঘটনার পর থেকে ঘাতক অজ্ঞাত  মাইক্রোবাস চালক পলাতক রয়েছে।