নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৫২, ২১ সেপ্টেম্বর ২০২৩

সিদ্ধিরগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৩

সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক দুটি দূর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। নিহতের মধ্যে বাচ্চু মিয়া (৫৫) নামে একজনের নাম পরিচয় জানা গেছে। তিনি পেশায় রিকশাচালক।

 

অন্যদুজনের নাম পরিচয় জানা যায়নি। এদের মধ্যে একজন নারীও রয়েছেন। পুলিশের ধারনা তারা স্বামী-স্ত্রী। নিহত বাচ্চু মিয়া কুড়িগ্রাম জেলার রাজারহাটের মৃত আবুল মিয়ার ছেলে। 


বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের ইনচার্জ টিআই একেএম শরফুদ্দিন জানান, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকার ঢাকাগামি দ্রুতগতির একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে পেছন থেকে চাপা দেয়।

 

এতে ঘটনাস্থলেই ওই রিকশাচালক বাচ্চু মিয়ার মৃত্যু হয়। ঘটনার সাথে সাথেই কাভার্ডভ্যানটি রেখে চালক-হেলপার পালিয়ে যায়।


অন্যদিকে বুধবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় রাস্তা পারাপারের সময় একটি ট্রাক চাপায় ঘটনাস্থলেই একজন নারী ও একজন পুরুষের মৃত্যু হয়। এসময় ট্রাকটি ফেলে রেখে চালক-হেলপার পালিয়ে যান। তাদের নাম পরিচয় জানা যাযনি।

 

ধারণা করা হচ্ছে, সম্পর্কে তারা স্বামী-স্ত্রী। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে এবং রিকশা চালক বাচ্চু মিয়ার লাশ স্বজনরা নিয়ে গেছেন। ঘাতক কাভার্ডভ্যান ও ট্রাক আটক রয়েছে।

 

এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।