নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

৭/৮ জন মারা গেলেও টনক নড়ছেনা কারও

৫ নং ওয়ার্ডে আওয়ামী লীগ নেতা আনিস ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে, দোয়া প্রার্থনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৬, ২৮ আগস্ট ২০২৩

৫ নং ওয়ার্ডে আওয়ামী লীগ নেতা আনিস ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে, দোয়া প্রার্থনা

সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক, নাসিক ৫নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. আনিসুর রহমান আনিস ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে সোমবার (২৮ আগস্ট) প্রো-অ্যাকটিভ হাসপাতালে ভর্তি হয়েছেন। এদিকে আনিসুর রহমান আনিস তার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।  


জানাগেছে, বেশ কিছু দিন ধরে মো. আনিসুর রহমান আনিস ঠান্ডা, জ¦র ও নানা সমস্যা নিয়ে অসুখে ভুগছিলেন। এর মধ্যে নানা পরীক্ষা নিরিক্ষা করে তার ডেঙ্গু রোগ ধরা পড়ে। এরপর অবস্থার অবনতি হলে সোমবার তাকে প্রো-অ্যাকটিভ হাসপাতালে ভর্তি করা হয়।  


স্থানীয়রা জানায়, নাসিক ৫ নং ওয়ার্ডে ঘরে ঘরে ডেঙ্গু রোগ ছড়িয়ে পড়লেও এটি রোধে নাসিকের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেয়া হয়নি। এরোগে আক্রান্ত হয়ে ৭/৮ জন মারা গেলেও নাসিক কর্তৃপক্ষের টনক নড়ছেনা।

 

আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. আনিসুর রহমান আনিস ন্জি উদ্যোগে ব্যাক্তিগত অর্থায়ানে এডিস মশার লার্ভা ও মশা নিধনে কাজ শুরু করলেও আজ তিনি নিজেই এ রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। 


স্থানীয়দের দাবি নাসিক ৫ নং ওয়ার্ডকে ডেঙ্গু ঝুঁকি এলাকা ঘোষণা করে এ ওয়ার্ডকে ডেঙ্গু মুক্ত করতে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্তা নেয়া জরুরী।  


উল্লেখ্য, আলহাজ্ব আনিসুর রহমান নাসিক ৫নং ওয়ার্ড পশ্চিম কলাবাগ এলাকার কৃতি সন্তান। তিনি গরীব, দুঃখি, মেহনতি মানুষের বন্ধু, সদা হাস্যউজ্জল সদালাপী বন্ধুসুলভ একজন ব্যক্তি হিসেবে সর্বজন পরিচিত। তার অক্লান্ত প্রচেষ্টায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন সুশৃংখলভাবে একত্রিত হয়ে আছেন।