নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

হাসপাতালে দূর্ণীতি করলে ছাড় হবে না : সেলিম ওসমান  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৬, ২০ জুন ২০২৩

হাসপাতালে দূর্ণীতি করলে ছাড় হবে না : সেলিম ওসমান  

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২০ জুন দুপুরে  বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

 

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা.এ এফ এম মুশির রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ভূমি অফিসার মনিশা রানী কর্নকার। আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মোঃবেলায়েত হোসেন।বন্দর থানা অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক।

 

বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইষ চেয়ারম্যান শালিমা হোসেন শান্তা। কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের প্রধান।মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ এম গাজী সালাম।নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআফজাল হোসেন। বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লা।

 

প্রধান অথিতির বক্তব্য একেএম সেলিম ওসমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কে বলেন, আপনারা হলেন জনগনের সেবক ডাক্তারের কাছে রোগীরা যায় সেবা নিতে তাই আপনারা সুন্দর ভাবে সেবা প্রধান করবেন।

 

এমন কি নার্স ডাক্তার কেউ রোগীদের সাথে খারাপ আচরণ করবেন না। আমার কাছে অনেক খবর আসে এখানে মানুষ না কি সেবা পেতে আসলে নানা ভাবে আচরণ করে। আমি পরিস্কার ভাবে জানিয়ে দিতে চাই আপনারা রোগীদের সাথে ভালো আচরণ করবেন।

 

আর হাসপাতালের কোন কিছু এটা নাই সেটা নাই এই গুলো না বলে কি নেই হাসপাতালে তা আমি আছি আমার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ আছেন তাকে জানাবেন এবং কি কি দরকার হাসপাতালে রোগীরা সঠিক সেবা পাবে তা আমাকে জানাবেন আমি সেলিম ওসমান ব্যবস্থা করে দিবো।

 

আর সবার উদ্দেশ্য করে সেলিম ওসমান বলেন আপনারা সঠিক ভাবে সেবা পাচ্ছেন কিনা না বা কেউ দূর্নীতি করছে কি না হাসপাতালে অভিযোগ করবেন সে যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

 

অভিযোগ জানানোর জন্য আপনারা রশিদ ভাইয়ের মাধ্যমে আমাকে পাবেন।আমি আবার এই হাসপাতালে আসবো আমার শরিল অসুস্থ তাই আপনাদের সময় দিতে পারলাম না। আরেক টি কথা ঈদের পর একটি মিটিং এর আয়োজন করেন আমি আসবো এসে হাসপাতালে সমস্যা গুলো সমাধান করার চেষ্টা করবো।

 

তিনি আরো বলেন আমার মা বোনরা আপনাদের কাছে আসে সেবা নেবার জন্য যদি আপনাদের এই খানে সেই চিকিৎসা না থাকে তা হলে রোগীদের কে ভালভাবে বুঝিয়ে বলবেন যে আপনি ওই হাসপাতালে যান।

 

কারো সাথে খারাপ আচরণ করবেন না। সে সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডাক্তার নাহিদ তালুকদার ও অনান্য ডাক্তার নার্স হাসপাতালের কর্মচারি কর্মকর্তাবৃন্দ।