নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

ফতুল্লায় নারী শিক্ষানবিশ আইনজীবিকে যৌন নিপীড়নের অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৩, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ফতুল্লায় নারী শিক্ষানবিশ আইনজীবিকে যৌন নিপীড়নের অভিযোগ

ফতুল্লায় এক নারী শিক্ষানবিশ আইনজীবি (৩৭) কে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে ঐ শিক্ষানবিশ আইনজীবি বাদী হয়ে একই থানার মুসলিমনগরের মৃত চান মিয়ার পুত্র মজিবুর রহমান (৫২) কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। এরআগে বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা মডেল থানার নরসিংপুর সাকিনস্থ প্রাইমারী স্কুলের সামনে এ ঘটনাটি ঘটে । 


মামলায় উল্লেখ করা হয়, বাদী একজন শিক্ষানবিশ নারী আইনজীবী।  সে সুবাদে সে তার চাচাতো ভাইয়ের স্ত্রীর দায়েরকৃত একটি মামলার তদারকি করে আসছিলো। সে কারনে অভিযুক্তরা তাকে নানা ভাবে হুমকি দিয়ে আসছিলো। 


বৃহস্পতিবার দুপুর একটার দিকে বাদী তার চাচাতো ভাইয়ের স্ত্রী কে নিয়ে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে রিক্সা দিয়ে  যাওয়ার পথে নরসিংপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছামাত্র অভিযুক্ত মজিবুর রহমান বাদীর ওড়না ধরে টান দেয়।  


এতে করে বাদী গলায় ও ঘাড়ে আঘাত পেয়ে রিক্সা থেকে নেমে পরে। এ সময় অভিযুক্ত মজিবুর রহমান বাদী কে জড়িয়ে ধরার চেস্টা করে এবং অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে।

 

এক পর্যায়ে বাদী  ডাক চিৎকার করলে  তার  চাচাতো ভাবি জান্নাতুল খাতুন সহ আশ পাশের লোকজন এগিয়ে  আসলে  মজিবুর রহমান অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে ভয়ভীতি দেখাইয়া ঘটনাস্থল ত্যাগ করে।


এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানায়, যৌন নিপীড়নের দায়ে মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত আসামীকে এখনো পর্যন্ত গ্রেফতার করতে পারিনি। তাকে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।