নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বন্দরে নগর মাতৃসদন হাসপাতাল পরিচালনা কমিটির সমন্বয় সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪৬, ৭ জুলাই ২০২২

বন্দরে নগর মাতৃসদন হাসপাতাল পরিচালনা কমিটির সমন্বয় সভা

বন্দরে নগর মাতৃসদন হাসপাতাল পরিচালনা কমিটি ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জুলাই) বিকেলে ২১নং ওয়ার্ডস্থ শাহীমসজিদ নগর মাতৃসদন হাসপাতালের ৫মতলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ও মাতৃসদন হাসপাতাল পরিচালনা কমিটির সহসভাপতি শেখ মোস্তফা আলী।


 নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড সভাপতি মোঃ শাহীন মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন মাতৃসদন হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য সচিব ডা. গাবেরা আফরিন দিনা,মাতৃসদন হাসপাতালের প্রজেক্ট ম্যানেজার ডা. নেছার জামান, নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া, নাসিক ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন,নাসিকের হেল্থ ষ্টাডিং কমিটির সভাপতি তথা ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, নগর মাতৃসদন হাসপাতাল কর্মকর্তা মোঃ রুবেল প্রমূখ।


সমন্বয় সভায় কাউন্সিলররা বলেন, নগর মাতৃসদন হাসপাতাল বন্দরের মায়েদের জন্য আর্শিবাদ স্বরুপ। আমাদের প্রানপ্রিয় মেয়র ডা. সেলিনা হায়াত আইভী আপা বন্দরের মা-বোনদের স্বল্পমূল্যে চিকিৎসা সেবা পাওয়ার জন্য এই হাসপাতালটি উপহার দিয়েছেন। 


এখানে যারা চাকুরী করেন তাদের সর্বপ্রথমে এই হাসপাতালের সেবার মানগুলো সম্পর্কে কাউন্সিলিং করতে হবে। শুধু গর্ভকালীণ মায়েদের চিকিৎসা সেবাই নয় অন্যান্য আরো অনেক সুবিধা পাবে বন্দরের মানুষ। এজন্য আপনাদেও সকলের প্রচার করতে হবে। প্রয়োজনে আমরা আপনাদের সহযোগিতা করব।