নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

ভারতে পালানোর সময় ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা রুস্তম গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:২৮, ১৭ অক্টোবর ২০২৪

ভারতে পালানোর সময় ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা রুস্তম গ্রেপ্তার

বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারত পালানোর সময় নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার ফতুলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রুস্তম খন্দকারকে  গ্রেফতার করেছে পুলিশ। 

 

গ্রেফতারকৃত রুস্তম খন্দকার (৫২) ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার তারা মিয়ার পুত্র।

 

তার বিরুদ্ধে ফতুল্লা  থানায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দলোন আন্দোলনকারীদের ওপর গুলিবর্ষন করে হত্যা মামলার ঘটনায় ফতুল্লা মডেল থানায়  মামলা রয়েছে। 

 

গ্রেফতারকৃত রুস্তম খন্দকার কে প্রাথমিকভাবে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন বেনাপোল ইমিগ্রেশনের ওসি ফারুক মজুমদার। গ্রেফতারকৃত রুস্তম খন্দকার ফতুল্লা মডেল থানার আদিল হত্যা মামলার এজাহার নামীয় আসামী।

 

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের পরিদর্শক ওমর ফারুক মজুমদার বলেন, বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আন্দোলনকারীদের ওপর হামলার মামলার আসামী রুস্তম খন্দকার এ পথ দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছিলেন। আমরা জানতে পারি যে সে ফতুল্লা মডেল থানার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত আদিল হত্যা মামলার আসামী।  তাকে আটক করে জিজ্ঞাসাবাদের  এক পর্যায়ে সে  সত্যতা স্বীকার করে।  পরে তাকে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করা হয়।

 

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম জানায়,ভারতে পালিয়ে যাওয়ার সময় বেনাপোল ইমিগ্রেশনে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে তারা তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করে। ইতিমধ্যই বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ও পোর্ট থানা পুলিশের সাথে যোগাযোগ হয়েছে। গ্রেফতারকৃত রুস্তম খন্দকার কে নিয়ে আসতে ফতুল্লা মডেল থানা পুলিশের একটি দল সকালেই রওনা দিয়েছে।

সম্পর্কিত বিষয়: