নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের দোয়া ও আলোচনা সভার সময় পরিবর্তন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২১, ১৪ সেপ্টেম্বর ২০২৪

কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের দোয়া ও আলোচনা সভার সময় পরিবর্তন

জেলা প্রশাসন ও কেন্দ্রীয় নেতাদের সাথেমআলোচনা স্বাপেক্ষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র জনতা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের উদ্দেগ্যে দোয়া ও আলোচনা সভার সময় পরিবর্তন করা হয়েছে। 

 শনিবার বিকেলে ফতুল্লার ভূইগড় কাজিপাড়া মাঠে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান হওয়ার কথা ছিলো। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো ফতুল্লা থানা বিএনপির  সভাপতি শহিদুল ইসলাম টিটু এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরীর।

অপরদিকে একই সময়ে কুতুবপুর ইউনিয়ন বিএনপির ব্যানারে জেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন কে প্রধান অতিথি করে আলোচনার আয়োজন করা হয়। এ নিয়ে শুক্রবার দুপুর থেকেই দু গ্রুপের মাঝে উত্তেজনা দেখা দেয়। যা প্রশাসনের বিভিন্ন দপ্তরের শির্ষ পর্যায়ের কান পর্যন্ত পৌছায়। এ নিয়ে জেলা প্রশাসনের  শির্ষ পর্যায় থেকে বিএনপির দু গ্রুপের সাথে আলোচনা করে উভয়দের কে সংঘাত এড়িয়ে শান্তিপূর্ন অবস্থান বজায় রাখার অনুরোধ করেন। 

কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সদস্য সচিব আব্দুল মান্নান জানান,বৈরি আবহাওয়া ও দলীয় শির্ষ স্থানীয় নেতাদের সাথে আলোচনা করে আজকের দোয়া ও আলোচনা সভার সময় পরিবর্তন করা হয়েছে।

ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী জানান, ডিসি মহোদয়, জেলা পুলিশ সুপার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং বিএনপির কেন্দ্রীয়  নেতাদের সাথে আলোচনা করে থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটুর সাথে কথা বলেছি। পরবর্তীতে দুপুরে  সভাপতি শহিদুল ইসলাম টিটু কুতুবপুর ইউনিয়ন  শ্রমিক দলের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের সময় পরিবর্তন করার সিদ্ধান্ত গ্রহন করে।

এ  প্রসঙ্গে ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, নারায়নগঞ্জ জেলা প্রশাসনের বিশেষ অনুরোধ এবং দলীয়  কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা স্বাপেক্ষে একই সাথে বৈরি আবহাওয়ার কারনে আজকের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের সময় পরিবর্তন করা হয়েছে।