নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

সংবাদ প্রকাশের পর ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী কিলার আক্তারের দৌড়ঝাপ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১৪, ১২ সেপ্টেম্বর ২০২৪

সংবাদ প্রকাশের পর ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী কিলার আক্তারের দৌড়ঝাপ

ফতুল্লা থানার দেলপাড়া এলাকার দুর্র্ধষ সন্ত্রাসী কিলার আক্তারের বিভিন্ন অপকর্ম নিয়ে  সংবাদ প্রকাশের পর মাদক সম্রাট আক্তারকে রক্ষা করার জন্য বিভিন্ন স্থানে দৌড়ঝাপ শুরু করেছে তার সহযোগিরা।

এমন কথা জানিয়েছে স্থানীয় এলাকাবাসী। বৈষম্য  বিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামীলীগ সরকারের পতন পর কিলার আক্তার গ্রেপ্তার এড়ানো জন্য বর্তমানে সে কক্সবাজার আত্মগোপন করে। 

এ ব্যাপারে কিলার আক্তার গং কর্তৃক নির্যাতিত যুবক রবিন জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় সাধারন ছাত্রদেরকে গুলিবর্ষন ঘটনায় কিলার আক্তারসহ তার সাঙ্গপাঙ্গরা জালকুড়ি এলাকায় অংশ নেয়।  গত ৫ আগস্টে পর থেকে এ ঘটনায় ফতুল্লা থানায় তার বিরুদ্ধে কমপক্ষে ৩টি মামলা দায়ের হয়।

তার বিভিন্ন অপর্কম নিয় বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হলে কিলার আক্তার নিজেকে বাঁচানোর জন্য গাডাকা দেয়। এ ছাড়াও তার বিভিন্ন অপকর্ম দামাচাপা দেওয়ার জন্য বুধবার একটি পত্রিকায় কাল্পনিক সংবাদ প্রকাশ করে শাক দিয়ে মাছ ডাকার চেষ্টা করে ওই চক্রটি।

এলাকাবাসী ও বিভিন্ন তথ্য সূত্রে জানাগেছে, আওয়ামীলীগ সরকারের আমলে এ দুর্র্ধষ সন্ত্রাসী আক্তার ওরফে কিলার আক্তার কাউন্টার টেররিজম ইউনিটের এসআই মিজানের সাথে সখ্যতা তৈরি করে ফতুল্লা থানার পাগলা, আলীগঞ্জ, নূরবাগ, রসুলপুর, কুতুবপুরসহ  জুরাইন, শ্যামপুর কাজীরগাও এলাকায় একক আধিপত্য বিস্তারের মাধ্যমে  মাদকের বিশাল সম্রাজ্য গড়ে তুলে কোটি টাকা মালিক বনে গেছে।

কিলার আক্তার ও তার সন্ত্রাসী বাহিনীর কারনে উল্লেখিত এলাকায় আইন শৃঙ্খলা ব্যাপক অবনতি ঘটছে। এ অবস্থা থেকে রেহাই পাওয়ার জন্য জেলা নবাগত পুলিশ সুপারের জরুরী হস্তক্ষেপ কামনা করছে স্থানীয় এলাকাবাসী।