নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

ফতুল্লা মাদক সম্রাট ও দুর্ধর্ষ সন্ত্রাসী কিলার আক্তার বেপরোয়া 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৫, ৭ সেপ্টেম্বর ২০২৪

ফতুল্লা মাদক সম্রাট ও দুর্ধর্ষ সন্ত্রাসী কিলার আক্তার বেপরোয়া 

রাজনৈতিক পট পরিবর্তনের সাথে  সাথে ফতুল্লা থানার দেলপাড়া  এলাকার বহু অপর্কমের হোতা চিহৃিত মাদক সম্রাট ও দুর্ধর্ষ সন্ত্রাসী  আক্তার ওরফে কিলার আক্তারসহ তার সাঙ্গপাঙ্গরা ফের বেপরোয়া হয়ে উঠেছে।

এলাকাবাসী ও বিভিন্ন তথ্য সূত্রে জানাগেছে, আওয়ামীলীগ সরকারের আমলে এ দুর্ধর্ষ সন্ত্রাসী আক্তার ওরফে কিলার আক্তার কাউন্টার টেররিজম ইউনিটের এসআই মিজানের সাথে সখ্যতা তৈরি করে ফতুল্লা থানার পাগলা, আলীগঞ্জ, নূরবাগ, রসুলপুর, কুতুবপুরসহ   জুরাইন, শ্যামপুর কাজীরগাও এলাকায় একক আধিপত্য বিস্তারের মাধ্যমে  মাদকের বিশাল সম্রাজ্য গড়ে তুলে কোটি টাকা মালিক বনে গেছে।

কিলার আক্তার ও তার সন্ত্রাসী বাহিনীর কারনে ওই এলাকায় আইন শৃঙ্খলা ব্যাপক অবনতি ঘটছে। সচেতন মহল এ ব্যাপারে প্রতিবাদ করলে কিলার আক্তার বিতর্কিত পুলিশ কর্মকর্তা এসআই মিজানকে ব্যবহার করে প্রতিবাদকারিদের বিরুদ্ধে হয়রানি মূলক উল্টা মিথ্যা  মাদক ও অস্ত্র মামলা দিয়ে তাদেরকর আদালতে প্রেরণ করত।

সন্ত্রাসী কিলার আক্তার ও তার সাঙ্গপাঙ্গদের  বিরুদ্ধে আওয়ামীলীগ সরকারের শাসন আমলে কথা বলার সাহস হারিয়ে ফেলে জনসাধারন। কিলার আক্তার শ্রমিক নেতা কাউছার আহাম্মেদ পলাশের  সুটার হিসেবে কাজ করত।

তথ্য অনুসন্ধানে আরো জানা গেছে, ফতুল্লা থানার দেলপাড়া পূর্বপাড়া এলাকার মৃত খালেক সরদারের ছেলে    কিলার আক্তার আওয়ামীলীগ সরকারের শাসন আমলে  জবর দখল, এক চাটিয়ে মাদক ব্যবসাসহ অপরাধ মূলক কর্মকান্ড করে ডেমরা ও কেরানীগঞ্জে বিপুল সম্পত্তির মালিক বনে গেছে। আওয়ামীলীগ সরকারের পতনের পর থেকে কিলার আক্তার সিঙ্গাপুর আত্মগোপন করে।

তার অনুপস্থিতিতে উল্লেখিত স্পটে  মাদক ব্যবসা পরিচালনা করে আসছে তোতা মিয়ার ছেলে লিমন ওরফে লেংরা লিখন ও খালেক মিয়ার ছেলে কাইল্লা বাবু, আফজাল ও লিটন গংরা। কিলার আক্তার যুবলীগ ক্যাডার হিসেবে পাগলা ও আলীগঞ্জে ব্যাপক পরিচিতি রয়েছে।সন্ত্রাসী কিলার আক্তারের বিরুদ্ধে ঢাকাসহ বিভিন্ন জেলায় হত্যা, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের জালকুড়ি এলাকায় অয়ন ওসমানের সাথে নিরীহ ছাত্রদের উপর গুলি বর্ষণ করতে দেখা গেছে।

সন্ত্রাসী কিলার আক্তারের মাদক স্পট বন্ধসহ অনতি বিলম্বে কিলার আক্তারসহ তার সহযোগীদের গ্রেপ্তারের জন্য যৌথ বাহিনী জরুরী হস্তক্ষেপ কামনা করেছে ফতুল্লা সর্বস্তরে জনগণ।

সম্পর্কিত বিষয়: