নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৫ জুলাই ২০২৪

ফতুল্লায় তেলবাহী ট্রলারে অগ্নিকান্ডে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৩, ১ জুলাই ২০২৪

ফতুল্লায় তেলবাহী ট্রলারে অগ্নিকান্ডে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

নারায়ণগঞ্জে ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জ্বালানি তেলবাহী ট্রলারে অগ্নিকান্ডে বিষ্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন কামাল হোসেন (৩৩) নামে একজনের মৃত্যু হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তাঁর মৃত্যু হয়। এ নিয়ে এ পর্যন্ত তিনজনের মৃত্যু হলো। নিহত কামালের বাড়ি ভোলার মনপুরা উপজেলায়। তিনি ওই ট্রলারটির শ্রমিক ছিলেন।

কামালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। চিকিৎসকের বরাত দিয়ে বাচ্চু মিয়া বলেন, কামালের শরীরের ৫৭ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এর আগে গত বুধবার দুপুরে বুড়িগঙ্গা নদীতে জ্বালানি তেলবাহী ট্রলার মনপুরায় আকস্মিক বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই সময় উদ্ধার করা হয় খোকন নামে একজনের লাশ। শুক্রবার রাতে উদ্ধার হয় ফখরুদ্দিন নামে অপরজনের মরদেহ। 

সংশ্লিষ্টজন সূত্রে জানা যায়, ট্রলারে থাকা পাঁচজনের মধ্যে বাঁকের ও বাবুল মোল্লা নামে দুজন স্টাফ বেঁচে যান। আগুনে দগ্ধ হন কামাল। আর ওই দিনই উদ্ধার করা হয় খোকন নামে একজনের মরদেহ। আর শুক্রবার রাতে নদীতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ফখরুদ্দিন নামে অপরজনের মরদেহ।