নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

একটি মহল আপনাদেরকে সংখ্যালঘু বানিয়ে রেখেছে : মুকুল  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪২, ৫ অক্টোবর ২০২৪

একটি মহল আপনাদেরকে সংখ্যালঘু বানিয়ে রেখেছে : মুকুল  

বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপির বহিষ্কৃত নেতা আলহাজ্ব আতাউর রহমান মুকুল বলেন, স্বাধীন দেশে আপনারা কেউ সংখ্যালঘু না। মনে রাখবেন আপনারা সকলেই এ দেশের নাগরিক। একটি মহল আপরাদেরকে সংখ্যালঘু বানিয়ে রেখেছে। 

আপনারা র্নিবিঘ্নে আপনাদের উৎসব পালন করবেন। কোন প্রকার  সমস্যা হলে প্রশাসনকে অবগত করবেন। আপনাদের সেবা করার জন্য অতিতের মত বর্তমানেও আপনাদের পাশে আছি ভবিষ্যৎতেও আপনাদের পাশে থাকব।

বন্দরে ২৬টি পূর্জামন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সনাতন হিন্দু ধর্মালম্বীদের শারদীয় র্দূগা উৎসবের শুভেচ্ছা জ্ঞাপন করছি।

শনিবার (৫ অক্টোবর) বেলা ১১টায় বন্দর থানার কবিলেরমোড়স্থ সাবেক উপজেলা চেয়ারম্যানের বাসভবনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বন্দর উপজেলা শাখা নেতৃবৃন্দের সাথে মত বিনিময় কালে তিনি এ কথা বলেন। 

শারদীয় দূর্গা উৎসবে মত বিনিময় পর শুভেচ্ছা বিনিময় কালে ওই সময় উপস্থিত ছিলেন- নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা গোলাম নবী মুরাদ, ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা  আলহাজ্ব হান্নান সরকার, ২২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা সুলতান আহাম্মেদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বন্দর উপজেলার সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের তারৎ দাস, রঞ্জিত,বিক্রম দাস, অজিৎ পাল, রবি পাল, বিলম্ব সাহা, তপন সুত্রধর, মহাদেব বর্মন, মিটু চক্রবর্তী, মনোরঞ্জন, রবিদাস, লিটন দাস ও অনুকুল দাসসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। মত বিনিময় সভা শেষে আলহাজ্ব আতাউর রহমান মুকুল ব্যাক্তিগত উদ্যাগে ২৬টি পূজামন্ডপে নেতৃবৃন্দের নিকট নগদ অর্থ প্রদান করেন। 
 

সম্পর্কিত বিষয়: