নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

মমতাময় নারায়ণগঞ্জ প্রকল্পের  অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ক সভা অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪

মমতাময় নারায়ণগঞ্জ প্রকল্পের  অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ক সভা অনুষ্ঠিত 

মমতাময় নারায়ণগঞ্জ প্রকল্পের  অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে মাঠ পর্যায়ের কার্যক্রমের অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. এ এফ এম মুশিউর রহমান। বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরাজী মোঃ মাহবুবুল আলম মঞ্জু এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সদানন্দ রায়, আয়াত এডুকেশন'র প্রকল্প পরিচালক লায়লা করিম, আবাসিক মেডিকেল অফিসার ডা. মাইনুল ইসলাম প্রমুখ। 

আয়াত এডুকেশন’র আয়োজনে ‘মমতাময় নারায়ণগঞ্জ’ প্রকল্পের আওতায় আয়োজিত এই সভায় প্রকল্পের সচেতনতামূলক ও এডভোকেসি কার্যক্রমের উপর উপস্থাপনা করেন আয়াত এডুকেশন'র প্রকল্প সমন্বয়কারী সুমিত বণিক। প্রকল্পের চিকিৎসা সেবা কার্যক্রম ও হোম কেয়ার সার্ভিস সম্পর্কে উপস্থাপনা করেন বিএসএমএমইউ'র প্রজেক্ট ম্যানেজার শফিকুজ্জামান সৈকত। 

সভায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রিক পরিচালিত চিকিৎসা সেবা কার্যক্রমকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আমন্ত্রিত অতিথিবৃন্দ মূল্যবান মতামত প্রদান করেন। অতিথিবৃন্দ বলেন, নারায়ণগঞ্জে 'মমতাময় নারায়ণগঞ্জ' প্রকল্পের কার্যক্রম অবশ্যই প্রশংসার দাবিদার, ইতিমধ্যে আলোচনায় যে সীমাবদ্ধতা ও চ্যালেঞ্জগুলো চিহ্নিত হয়েছে সেগুলোকে গুরুত্বসহকারে বিবেচনা করে আগামী দিনে কর্ম পরিকল্পনা করতে পারলে আরো ভালো ভূমিকা রাখতে পারবে। সভায় উপস্থিত স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ যার যার অবস্থান থেকে প্রকল্প কার্যক্রম বাস্তবায়নে আন্তরিকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সম্পর্কিত বিষয়: