নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে সাংবাদিকের ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায়, ৪ অপহরনকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৭, ১৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে সাংবাদিকের ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায়, ৪ অপহরনকারী গ্রেপ্তার

বন্দরে স্থানীয় সাংবাদিকের ছেলেকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের ঘটনায় পুলিশ ৪ অপহরনকারিকে গ্রেপ্তার করেছে। পুলিশ অপহরনকারিদের কাছে থেকে ছিনিয়ে নেওয়া মোবাইল ফোনটি উদ্ধার করে। বুধবার (১৮ সেপ্টেম্বর)  দুপুরে বন্দর থানার তিনগাও এলাকা থেকে অপহরণকারিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর উপজেলার চর ইসলামপুর এলাকার কাশেম আলী ছেলে সিজান (২০) তিনগাও এলাকার মৃত আক্তার হোসেন মিয়ার ছেলে সিয়াম (১৯) ভদ্রসন এলাকার নাসির উদ্দিন বিটলের ছেলে ইমন (১৮) ও তিনগাও এলাকার মিজানুর রহমানের ছেলে ইয়াছিন (১৮)। এ ঘটনায় সাংবাদিক শাহজামাল বাদী হয়ে বুধবার বন্দর থানায় অপহরন মামলা দায়ের করেন।

জানা গেছে,  বন্দর থানার উত্তর নোয়াদ্দা এলাকার সাংবাদিক শাহজামাল মিয়ার ছেলে তাওহিদ ছানভী (১৮) গত মঙ্গলবার সন্ধ্যা তার কর্মস্থল সোনারগাঁ বিন্নিপাড়া থেকে অটোযোগে বাড়ি ফেরার পথে বন্দরে বেঁজেরগাওমোড়ে সামনে এলে অপহরনকারীরা অটোগাড়ী গতিরোধ করে তাকে অপহরণ করে নিয়ে যায়।

অপহরনকারীরা তাকে বেদম ভাবে  পিটিয়ে তার সাথে থাকা ১টি মোবাইল ও নগদ ৫'শ টাকা ছিনিয়ে নেয়। পরে অপহরনকারী  তার পিতার কাছে মোবাইল ফোনে ১০ হাজার টাকা  মুক্তিপন দাবি করে। এ ঘটনায় সাংবাদিক শাহাজামাল তার ছেলে বাঁচাতে বিকাশের মাধ্যমে ২ হাজার টাকা মুক্তিপন পাঠালে অপহৃত যুবককে ছেড়ে দেয়। পুলিশ গ্রেপ্তারকৃত আপহরনকারিদের উল্লেখিত মামলায় বুধবার দুপুরে আদালতে  প্রেরণ করেছে।