নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে মামার পা ভেঙ্গে দিল সন্ত্রাসী ভাগিনা রবি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০১, ১৪ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে মামার পা ভেঙ্গে দিল সন্ত্রাসী ভাগিনা রবি

বন্দরে বাড়ীর  জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে  মামা হাবিবুর রহমান (৫৮) এর ডান পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ সন্ত্রাসী ভাগিনা রবি বিরুদ্ধে। আহত হাবিবুর রহমান বন্দর থানার ২০ নং ওয়ার্ডের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মৃত আমান উল্লাহ মিয়ার ছেলে।

সন্ত্রাসী হামলার ঘটনার ৪ দিন পর গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর)  রাতে আহতের মেয়ে ফেরদৌসি বেগম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্য করে আরো ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এর আগে গত সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে বন্দর থানার সোনাকান্দা পানির ট্যাংকি এলাকায় এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর থানার সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মৃত আমান উল্লাহ মিয়ার ছেলে মামা হাবিবুর রহমান সাথে একই এলাকার মৃত আব্দুল আউয়াল মিয়ার ছেলে ভাগ্নিা রবি সাথে দীর্ঘ দিন ধরে  বাড়ীর জায়গা সংক্রান্ত বিষয়ে  বিরোধ চলছিল।

হাবিবুর রহমান  বন্দর আমিন আবাসিক এলাকায় বসবাস করার সুবাদে প্রতিপক্ষ রবিন মিয়া ওই সুযোগে  তাকে না জানিয়ে তার জায়গা দখল করে বিল্ডিং নির্মান করে। এর ধারাবাহিকতায় গত সোমবার রাতে মামা হাবিবুর রহমান এ ঘটনার প্রতিবাদ করলে ওই সময় প্রতিপক্ষ ভাগ্নিার র্দজাল স্ত্রী নাজু বেগমের হুকুমে তার স্বামী রবি মিয়া ও তার ছেলে রায়হানসহ অজ্ঞাতনামা ২/৩ জন লোহার রড ও এসএস পাইপ দিয়ে এলোপাতাড়ি ভাবে  পিটিয়ে মামা হাবিবুর রহমানের  ডান পা ভেঙ্গে ফেলে।

ওই সময় হামলাকারীরা আহতের কাছ থেকে  নগদ ২১ হাজার ৩'শ টাকা ও ১টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।  স্থানীয়রা আহতকে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।