নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে বিশুদ্ধ পানির জন্য নবীগঞ্জবাসীর হাহাকার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫১, ১১ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে বিশুদ্ধ পানির জন্য নবীগঞ্জবাসীর হাহাকার 

দীর্ঘ তিন মাস যাবত বিশুদ্ধ পানির অভাবে আমাদের নবীগর বাসীর জীবন নাজেহাল। আমাদের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলরের কোন হদিস নেই একাধিক বার কল করেও খোঁজ মিলছেনা তার। এই সমস্যা দীর্ঘ দিনের হলেও কোন কর্ণপাত নেই কারও। বিশুদ্ধ পানির অভাবে ক্ষুব্ধ হয়ে রাস্তায় নেমে এভাবেই কথাগুলো বললেন ভুক্তভোগী জালাল উদ্দিন।

বুধবার (১১  সেপ্টেম্বর ) বিকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড বন্দর নবীগঞ্জ, টি হোসেন রোড, মোল্লা বাড়ি, উত্তর পাড়ার এলাকাবাসী বিশুদ্ধ পানির অভাবে রাস্তার পাশে দাড়িয়ে এর প্রতিবাদ করেন। এ সময় ক্ষুব্ধ এলাকাবাসী আরও বলেন, ভোটের সময় হলে হাত পা ধরে পাশ করেন তার পর থেকেই আর খোঁজ নেই। তিনি পাশ করেই সিংহাসনে বসেন আর নামেন না।

আর আমরা যারা অসহায় তাদের কাছে প্রতিনিয়তই জিম্মি বিশুদ্ধ খাবার পানি নেই অথচ কারো মাথা ব্যাথা নেই। এদিকে এবিষয়ে জানতে চাইলে নাসিক ওয়াসার কর্মকর্তাকে একাধিকবার কল করলেও কোন হদিস পাওয়া যায়নি। তাৎক্ষণিক ভাবে কাউন্সিলর আফজাল কে মুঠোফোনে একাধিক বার কল হলেও রিসিভ করেন নাই তিনি। পরে মহিলা কাউন্সিলর শাওন অংকনের সাথে কথা বললে তিনি বিষয়টি কর্মকর্তাদের মাধ্যেমে চেষ্টা করবেন বলে জানান।

পানি সংকটে ভোক্তভোগী বাবু জানান আমাদের এই সমস্যা দীর্ঘ দিনের আমরা প্রত্যেকেই ওয়াসার বিল দেই কিন্তু পানি পাই না। আমাদের পরিবারের মা বোনেরা রান্না বান্নায় খুবই কষ্ট করছে। আমরা আমাদের জেলার অভিভাবক ডিসির মাধ্যেমে এর সুন্দর একটি সমাধান চাই।
 

সম্পর্কিত বিষয়: