নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৫ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে দুই ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে সাইবার ক্রাইমের অভিযোগ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৪, ৩১ আগস্ট ২০২৪

বন্দরে দুই ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে সাইবার ক্রাইমের অভিযোগ 

বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করায় নারায়ণগঞ্জের বন্দরে শেখ রাসেল (৪৮) ও শাহ আলম চিশতী (৫২)নামে কথিত দুই ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। 

শনিবার (৩১ আগষ্ট)  দুপুরে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির স্থানীয় পর্যায়ের নেতা হাফিজুর রহমান খোকা বাদী হয়ে ওই অভিযোগটি দাখিল করেন।

অভিযোগে উল্লেখ করা হয়,বন্দর শাহী মসজিদ এলাকার মৃত আব্দুল হামিদ মিয়ার ছেলে শেখ রাসেল ও বন্দর ধামগড় ইউনিয়নের চৈরার বাড়ি গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে শাহ আলম চিশতি আইন অমান্যকারী লোক।

দীর্ঘ দিন ধরে তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির বিরুদ্ধে নানা ধরণের অপপ্রচার চালিয়ে আসছে।

বিগত দিনে আওয়ামীলীগের শাসনামলে রাসেল তার নামের আগে শেখ ব্যবহার করে দূর্ণীতি,চাঁদাবাজীসহ নানা অপকর্ম করে আসছিল। গত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকার পতনের পর থেকে তারা উভয়েই দল বদল করে বিএনপি’র ব্যানারে সম্পৃক্ত  হওয়ার জন্য পাঁয়তারা করে আসছে। ইদানীং তারা বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির নামে দেদারছে চাঁদাবাজী করে বেড়ায়।

বিষযটি জানার পর সমিতির কর্মকর্তারা তাদেরকে বাধা প্রদান করলে এতে ক্ষিপ্ত হয়ে আওয়ামীলীগের দোসর শেখ রাসেল ও শাহ আলম চিশতী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে সাইবার ক্রাইম অপরাধ করেছে। এমতাবস্থায় উপায়ন্তর না পেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য থানার সরনাপন্ন হন।                                               
 

সম্পর্কিত বিষয়: