নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে পুলিশ বক্সের পাশে রাজনৈতিক অফিস করার পায়তারা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫১, ১৬ জুলাই ২০২৪

বন্দরে পুলিশ বক্সের পাশে রাজনৈতিক অফিস করার পায়তারা

বন্দরের ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমানের ফুটপাত ও অটো-সিএনজি স্ট্যান্ডের চাঁদাবাজির সংবাদে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। অনেকে পুলিশী ঝামেলা এড়াতে নাম প্রকাশ না করে বলেন, প্রতি মাসে লক্ষাধীক টাকা হাতিয়ে অভিযোগ করেন। সন্ত্রাসীদের সাথে তার সখ্যতা রয়েছে বলেও অভিযোগ করেন। 

এ ব্যপারে ধামগড় ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমান জানান, আমি ধামগড় ফাঁড়িতে যোগদানের পর সন্ত্রাসীরা এখানে কোন তৎপরতা চালাতে পারেনা। পরিবহন চাঁদাবাজরা চাঁদাবাজি করতে পারেনা। মদনপুর স্ট্যান্ডে আমাদের একটি পুলিশ বক্স রয়েছে। আমরা এখানে বসে সড়কের আইন শৃঙ্খলা সহ আশপাশে আইনশৃঙ্খলা নিয়ন্ত্র করি। 

মলমপার্টি, অজ্ঞানপার্টি, পকেটমার কেহ এখানে অপরাধ করতে পারেনা। শুধু তাই নয় স্থানীয় খলিল মেম্বারের ভাই কামাল পুলিশ বক্সের পাশে রাজনৈতিক অফিস করতে চায়। আমরা পুলিশ বক্সের পাশে রাজনৈতিক অফিস করতে বাধা দেয়ায়র পর আমার পিছনে লেগেছে। আমার বিরুদ্ধে না প্রবাকান্ডা ছড়াচ্ছে। 

আমি চ্যালেঞ্জ করছি যদি আমার কোন অপরাধ পায় তবে আমি এলাকা ছেড়ে দেব। পুলিশ বক্সের সামনে রাজনৈতিক অফিস করলে সেই সাথে একটি মহাসড়কের পাশে রাজনৈতিক অফিস হলে এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনের বাইরে চলে যাবে। অনেক সময় রাজনৈতিক অফিসে বিভিন্ন আলোচনা হয় এবং হট্টগোলও লেগে যায় তখন পুলিশ বক্স পাশে থাকলে পরিস্থিতি খারাপ হবে। আইনশৃঙ্খলার চরম অবনতি হবে। 

তাই পুলিশ বক্সের পাশে রাজনৈতিক অফিস করতে বাধা দেয়ায় আমার বিরুদ্ধে প্রবাকান্ডা ছড়াচ্ছে। আর মনু হত্যা নিয়ে আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। এ মামলার তদন্তকারী কর্মকর্তা অন্যজন আমি নই। বারাকা হাসপতালে আমরা যাই একটু বেশী। কারণ হাসপতালের নিরাপত্তা ও কোন আহতকে দ্রুত চিকিৎসার জন্য আমরা কাছের এই হাসপাতালটি ব্যবহার করি।