নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে চাঁদা না দেয়ায় চলাচলের রাস্তা বন্ধ করলো ডিস্ট্রিক সোহেল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৩, ১৬ জুলাই ২০২৪

বন্দরে চাঁদা না দেয়ায় চলাচলের রাস্তা বন্ধ করলো ডিস্ট্রিক সোহেল

বন্দর ডিস্ট্রিক সোহেলের অত্যাচারে চরম ভাবে অতিষ্ঠ হয়ে উঠেছে দুবাই প্রবাসীর স্ত্রীসহ তার পরিবার।  এর ধারাবাহিকতায় গত শুক্রবার (১২ জুলাই) দুপুরে প্রবাসী স্ত্রী নিকট  ১ লাখ টাকা চাঁদা না পেয়ে  যাতায়াতের রাস্তা বন্ধ করে দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে  তার বিরুদ্ধে। 

এ ঘটনায় ভূক্তভোগী প্রবাসী স্ত্রী লায়লা আক্তার বাদী হয়ে উল্লেখিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী ডিস্ট্রিক সোহেলের বিরুদ্ধে  বন্দর থানায় লিখিত অভিযোগ করেছে। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শনে আসলে ওই সময় ছিচকে সন্ত্রাসী ডিস্ট্রিক সোহেল পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

জানা গেছে,  পুরান বন্দর কাজীবাড়ী এলাকার বাহাউদ্দিন ওরফে বাহাদুর মিয়ার ছেলে দুবাই প্রবাসী জুয়েল মিয়া ও তার স্ত্রী লায়লা আক্তারের সাথে ভাসুর বড় ভাই ডিস্ট্রেক সোহেলের  পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। মাদকাসক্ত ও স্থানীয় সন্ত্রাসী সে সাথে ভাসুর হওয়ার সুবাদে বিভিন্ন সময়ে প্রাননাশের হুমকিসহ বিভিন্ন  ভয় দেখিয়ে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী নিকট থেকে  লাখ লাখ টাকা হাতিয়ে নেয়।

এর ধারাবাহিকতায় গত শুক্রবার দুপুরে মাদকাসক্ত ও বহু অপর্কমের হোতা ডিস্ট্রিক সোহেল তার ছোট ভাইয়ের স্ত্রী নিকট ১ লাখ টাকা দাবি করে। ওই সময় প্রবাসী স্ত্রী টাকা দিতে পারবেনা বলে জানালে ওই সময় উল্লেখিত সস্ত্রাসী ক্ষিপ্ত হয়ে প্রবাসী বাড়ি যাতায়াতের রাস্তাটি বন্ধ করে দেয়।

 ঘটনায় প্রবাসী স্ত্রী লায়লা আক্তার প্রতিবাদ করলে ওই সময় সন্ত্রাসী ভাসুর ও তার স্ত্রী আয়রিন বেগম আরো বেশি ক্ষিপ্ত হয়ে মারমুখি আচরন করাসহ খুন জখমের হুমকি প্রদান করে।

এ ব্যাপারে নির্যাতিত প্রবাসী স্ত্রী লায়লা আক্তার জানান, সন্ত্রাসী ভাসুরের সীমাহীন অত্যাচারে আমিসহ আমার পরিবার চরম ভাবে অতিষ্ঠ হয়ে উঠেছে। রাস্তা বন্ধ করে দেওয়ার কারনে আমরা গৃহবন্দী হয়ে পরেছি। সে খারাপ প্রকৃতির লোক ডিস্ট্রিক সোহেলের বিরুদ্ধে বন্দর থানায় সন্ত্রাসী কর্মকান্ড ও মারামারিসহ একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান,  অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে অভিযুক্তকে পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।