নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে টিকটকার সাকিবের পুরুষাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৩৩, ৯ জুলাই ২০২৪

বন্দরে টিকটকার সাকিবের পুরুষাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

নারায়ণগঞ্জের বন্দরে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত অবস্থায় শাকিল বেপারী ওরেফ জুনিয়র সাকিব (৩০) নামে এক টিকটকারে পুরুষাঙ্গ কেটে ফেলেছে তার স্ত্রী টিকটকার শিখা খান (২৯)। পুলিশ স্থানীয়দের সহায়তায় শিখা খানকে আটক করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ জুলাই) ভোররাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের কান্দীপাড়া এলাকায়। আহত শাকিল বেপারিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মাদারীপুর জেলার একই থানার নয়াকান্দী কাঠের পুল এলাকার মিন্টু বেপারীর ছেলে। আটককৃত শিখা খান মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানার সন্তষপাড়া এলাকার জুম্মান খানের মেয়ে। সে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দীপাড়া এলাকায় দীর্ঘ দিন ধরে বাড়ী নির্মান করে বসবাস করে আসছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২ বছর পূর্বে শাকিল বেপারী ওরফে জুনিয়র সাকিবের সাথে শিখা খানের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে প্রতিনিয়ত ঝগড়া হয়। টিকটকার শিখা খানের পূর্বে আরো ২টি বিয়ে হয়েছিল। এ ছাড়াও টিকটকার শাকিল খান ওরফে জুনিয়র সাকিব বিভিন্ন মেয়েদের সাথে পরকিয়া করে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময়ে ঝগড়া বিবেদ লেগে থাকতো। এর ধারাবাহিকতায় মঙ্গলবার ভোররাত ৪টায় শিখা খান ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে তার স্বামী শাকিল বেপারী ওরফে জুনিয়র সাকিবের পুরুষাঙ্গ কেটে ফেলে।


এ ব্যাপারে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান,  জরুরী সেবা ৯৯৯ মাধ্যমে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে শিখা খানকে আটক করতে সক্ষম হয়।  এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটককৃত নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

সম্পর্কিত বিষয়: