নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৫ জুলাই ২০২৪

বন্দর থানায় গত জুন মাসে বিভিন্ন অপরাধে ৩৭টি মামলা রুজু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৯, ১ জুলাই ২০২৪

বন্দর থানায় গত জুন মাসে বিভিন্ন অপরাধে ৩৭টি মামলা রুজু

গত জুন মাসে বন্দর থানায় বিভিন্ন অপরাধে মামলা রুজু হয়েছে ৩৭টি। এর মধ্যে হত্যা মামলা দায়ের হয়েছে ১টি, ধর্ষন ১টি, নারী ও শিশু নির্যাতন আইনে ৩টি, চাঁদাবাজি ১টি, মানব পাচার ১টি, সড়ক পরিবহন আইনে ২টি, মাদক মামলা রুজু হয়েছে ৬টি ও অন্যান্য মামলা দায়ের হয়েছে আরো ২০টি। এ ছাড়াও বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে ৩টি। তবে গত  মাসে  বন্দর থানায় ডাকাতির কোন ঘটনা ঘটেনি।

৬টি মাদক মামলায় বন্দর থানা পুলিশসহ বিভিন্ন আইন প্রয়োগকারি সংস্থা বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯ মাদক কারবারিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে। ৬টি মাদক মামলায় সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা  বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ হাজার ২১২ পিছ ইয়াবা ট্যাবলেট, ৬ কেঁজি গাঁজা, ৪ গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক  মূল্য ৮ লাখ ৯২ হাজার ৬'শ টাকা বলে জানাগেছে।

এছাড়াও বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন এলাকায় ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টভুক্ত ২৯ জন ও সিআর মামলার ওয়ারেন্টভুক্ত ২৭ জন ও সাজাপ্রাপ্ত ১৮ জন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, বছরের অন্যান্য মাসের তুলনায় গত জুন মাসে  আইন-শৃঙ্খলা ছিল ভালো। আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।