নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

নারায়নগঞ্জ জেলা জাসাস’র সহ-সভাপতি রুহুল আমিন মোল্লার স্মরণে দোয়া 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৪, ১০ অক্টোবর ২০২৪

নারায়নগঞ্জ জেলা জাসাস’র সহ-সভাপতি রুহুল আমিন মোল্লার স্মরণে দোয়া 

নারায়নগঞ্জ জেলা জাসাসের সহ-সভাপতি ও আড়াইহাজার মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যন  প্রয়াত রুহুল আমিন মোল্লা স্মরণে, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ জোহর  মা ও শিশু হাসপাতালের সামনে, বন্ধু মহলের আয়োজনে অনুষ্ঠানে, নারায়নগঞ্জ-২ আসনের বিএনপি দলীয় সংসদসদস্য আতাউর রহমান খান আঙ্গুর, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, নারায়নগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, নারায়নগন্জ জেলা আরাফাত রহমান কোকো স্মৃতিসংসদ এর আহ্ববায়ক সালাউদ্দিন মোল্লা, নারায়নগঞ্জ জেলা জাসাস সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জেবায়ের রহমান জিকু, আড়াইহাজার থানা তাতী দলের সভাপতি আনোয়ার হেসেন, থানা যুব দলের সাবেক সভাপতি আলী আজগর,আড়াইহাজার পৌর বিএনপির সাবেক আহ্ববায়ক রূপচান মিয়া, নারায়নগঞ্জ জেলা জাসাসের সহ অর্থ বিষয়ক সম্পাদক নুরু মিয়া, আড়াইহাজার পৌর জাসাসের সভাপতি খোরশেদ আলম,সহ-সংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, আড়াইহাজার পৌর যুবদলের আহ্ববায়ক সিরাজুল ইসলাম সহ  বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, কর্মী, সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এসময়  অতিথি বৃন্দ রুহুল আমিন মোল্লার স্মৃতিচারণ করে আবেগ আপ্লুত হয়ে পরেন। অনুষ্ঠান শেষে রান্নাকরা খাবার বিতরণ, মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবরের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লখ্য গত রবিবার বিকেলে  স্ট্রোক জনিত কারনে তার মৃত্যু হয়, তার মৃত্যুতে আড়াইহাজর পৌরসভায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ কন্য ও অসংখ গুনগ্রাহী রেখে গেছেন।

সম্পর্কিত বিষয়: