নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

আমার জনপ্রিয়তা নষ্ট করতে নানা ধরণের ষড়যন্ত্র করছে : আঙ্গুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৫, ১০ অক্টোবর ২০২৪

আমার জনপ্রিয়তা নষ্ট করতে নানা ধরণের ষড়যন্ত্র করছে : আঙ্গুর

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপি থেকে তিনবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য আতাউর রহমান খান আঙ্গুরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে আড়াইহাজার বাজারে উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন আতাউর রহমান খান আঙ্গুরসহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ। 

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির প্রবীন নেতা আতাউর রহমান খান আঙ্গুর বলেন, "বিগত আওয়ামী লীগ সরকারের ১৫ বছরের দু:শাসন আমলে আমি মিথ্যা মামলা, হামলা সহ নানাভাবে নির্যাতিত হয়েছি। নির্যাতনে জর্জরিত হয়েও আমি পিছ পা হইনি। 

আড়াইহাজার উপজেলায় বিএনপির হাল ধরে রেখেছি এবং স্থানীয় ও কেন্দ্রীয় সব ধরণের দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছি। গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকারের পতনের পর দেশে নির্বাচনের পরিবেশ সৃষ্টি হওয়ায় বিএনপির নব্য নেতারা প্রার্থী হওয়ার লালসায় মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা আমার জনপ্রিয়তা নষ্ট করতে নানা ধরণের ষড়যন্ত্র শুরু করেছে"। 

আঙ্গুরের অভিযোগ, ষড়যন্ত্রকারিরা ভুয়া একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে সেটি তার বলে অপপ্রচার করছে। আওয়ামীলীগ সরকার পতনের আন্দোলনের সময় তিনি আওয়ামীলীগের পক্ষ হয়ে কাজ করেছেন এমন মিথ্যা অপপ্রচারও করা হচ্ছে। 

এতে তার মানহানি হচ্ছে দাবি করে আঙ্গুর বলেন, আমি যদি আওয়ামীলীগের পক্ষে কাজ করে থাকি তাহলে বিগত পনের বছর আওয়ামীলীগ দ্বারা কেন নির্যাতিত হলাম? আওয়ামীলীগ সরকারের আমলে আমার বিরুদ্ধে ইতিমধ্যে নতুন করে ৩টি মামলা হয়েছে।

এর আগেও ৩০ টি মামলা দিয়েছে। তাই এই ষড়যন্ত্রের বিষয়টি নজরে আসার পর আমি দলের কেন্দ্রীয় শীর্ষ পর্যায়ের নেতাদের জানিয়েছি। পাশাপাশি আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতিও নিচ্ছি"। 

আতাউর রহমান খান আঙ্গুর বলেন, "এখন প্রযুক্তি ব্যবহার করে যে কোন মানুষের ভয়েস অবিকল বানানো সম্ভব। আমার ক্ষেত্রেও তাই হ্যেছে। যে ভিডিও ছড়ানো হয়েছে সেটা আমার কথা না। এমন কোন কথা আমি কখনও কারো সাথে বলিনি। আমার বিরুদ্ধে মিথ্য কুৎসা রটিয়ে কোন লাভ হবে না।।কারণ আড়াইহাজারের শতকরা নব্বই শতাংশ নেতা-কর্মী আমার পাশে আছেন। 

বিগত সময়ে তিনবার আমি বিএনপিকে এই আসনটি দিয়েছি। সামনে নির্বাচন হলে আমি প্রত্যাশা করি আমার দল বিএনপি অতীতের মতো আগামি নির্বাচনেও আমাকে মনোনয়ন দেবে এবং আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে আড়াইহাজার আসনটি আবারও দলকে উপহার দেবো"। 

বিএনপির নব্য নেতাদের ইঙ্গিত করে আতাউর রহমান খান আঙ্গুর বলেন, "৫ আগস্টের পর থেকে আড়াইহাজারে যারা চাঁদাবাজি করে আসছে এখন তারাই আবার চাঁদাবাজির বিরুদ্ধে মিছিল সমাবেশ করছে। এটা হাস্যকর ব্যাপার।চাঁদাবাজি কারা করছে সেটা আড়াইহাজারের জনগণ ভালোভাবেই জানে"। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলী আজগর, সাবেক ইউপি সদস্য সেলিম মিয়া, বিএনপি নেতা রূপ চাঁন সহ স্থানীয় শতাধিক নেতা-কর্মী।