নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৫ সেপ্টেম্বর ২০২৪

আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শনে নবাগত পুলিশ সুপার প্রত্যুষ কুমার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:২৯, ৩১ আগস্ট ২০২৪

আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শনে নবাগত পুলিশ সুপার প্রত্যুষ কুমার

নারায়ণগঞ্জ জেলার নবাগত পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার। ৫ আগষ্ট আওয়ামী লীগ সরকার পতনের দিনে জনরোষে আড়াইহাজার থানায় অগ্নি সংযোগে ও ভাংচুরে ক্ষতিগ্রস্থ ধ্বংসস্তৃপ পরিদর্শণ করেছেন। 


শনিবার (৩১ আগস্ট) দুপুরে তিনি থানা পরিদর্শনে আসেন। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ ও ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা। 


পুলিশ সুপার প্রথমে থানা ভবনের বাইরে থাকা ধ্বংসপ্রাপ্ত বিভিন্ন মামলায় জব্দ করা গাড়ীসহ বিভিন্ন আলামত, পুড়িয়ে দেয়া ও ভাংচুর করা ওসির বাস ভবনসহ পুলিশ সদস্যদের থাকার সরকারী কোয়ার্টার গুলো পরিদর্শণ করেন। 


পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে কথা বলেন, পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার বলেন, ক্ষতিগ্রস্থ থানা ভবনের সংস্কার, পুলিশের ভেঙ্গে পড়া মনোবল চাঙ্গা করে পুলিশকে পুনরায় আগের মত দায়িত্বে ও কর্ম নিষ্ঠায় ফিরিয়ে আনার চেষ্টা করাই আমার এ পরিদর্শনের উদ্দেশ্য। 


পুলিশ সুপার বলেন, থানা ভবনকে ক্ষতিগ্রস্থ করা ও পুলিশের লুণ্ঠিত অস্ত্র ও গুলি লুটপাটের বিষয়ে যে মামলা হয়েছে ওই মামলায় তদন্ত করে দোষীদেরকে চি‎িহ্নত করে আমরা আইনের আওতায় নিয়ে


এর পর তিনি পরিদর্শন করেন থানা কার্যালয়ের ক্ষতিগ্রস্থ মূল ভবন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মার্মা এবং সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) হাবিবুর রহমান তার সঙ্গে উপস্থিত ছিলেন। 
 

সম্পর্কিত বিষয়: