নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

আড়াইহাজারে সন্ত্রাসী গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৫, ৩০ জুন ২০২৪

আড়াইহাজারে সন্ত্রাসী গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

নারায়নগঞ্জের আড়াইহাজারে সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার (৩০ জুন) উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাংগালিয়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ভুক্তভেগী ও এলাকাবাসী সন্ত্রাসী রায়হান ও তার অপরাপর সহযোগীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। 

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২২ জুন রাতে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের লতিফ মিয়ার ছেলে শামীম (১৭) ও ভাতিজা আরিফ(১৮) উচিৎপুরা ইউনিয়ন ৮নং ওয়ার্ড মেম্বার আক্তার এর বাড়িতে ওয়াজ মাহফিলে যােগ দিতে চেঙ্গাকান্দীপাড়া আক্তার মেম্বরের বাড়ির কাছে  পৌছা মাত্র  জাংগালিয়া বুরুমদী পাড়া এলাকার সাবেক মেম্বার আলমগীরের ছেলে সন্ত্রাসী রায়হান ও তার সহযোগীরা তাদের পথরোধ করে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। 

এর প্রতিবাদ করিলে রায়হানগং  ধারালে ছুইচগিয়ার চাকু, লোহার পাইপ, রড ও কাঠের বাটাম দ্বারা শামীম ও আরিফকে পিটিয়ে গুরুতর জখম করে। একপর্যায়ে শামীম মাটিতে লুটিয়ে পড়লে হত্যার উদ্যেশ্য রায়হানের হাতে থাকা সুইচ গিয়ার চাকু দিয়ে এলোপাতারী ঘাই মেরে ডান চোখের উপর ও ডান হাতের কনুই ও কব্জির  নিচে রক্তাক্ত কাটা জখম করে। 

এ হামলার ঘটনায় শামিমের পিতা লতিফ বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ১ সপ্তাহ পেরিয়ে গেলেও কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তারা।