নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

রিয়াদে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা ও ছাত্র আন্দোলনে নিহতদের জন্য দোয়া 

মুহাম্মদ আলী,সৌদি আরব :

প্রকাশিত:২২:৩৯, ২৪ আগস্ট ২০২৪

রিয়াদে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা ও ছাত্র আন্দোলনে নিহতদের জন্য দোয়া 

সৌদি আরবের: রিয়াদে বাঁশখালী উপজেলা বিএনপি সৌদি আরব প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মেজবান ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট ) রাতে রিয়াদের স্থানীয় একটি রেস্টুরেন্টে এ মেজবান ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। সাবেক ছাত্রদল নেতা আতিকুর রহমানের পরিচালনায় ও বিশিষ্ট ব্যবসায়ী কবির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ চান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন,সৌদি আরব পূর্বাঞ্চল যুবদলের সভাপতি সাংবাদিক মো: জাহাঙ্গীর আলম,রিয়াদ মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তালুকদার হারুনুর রশীদ,সিনিয়র সহ সভাপতি হাজী মো:সেলিম,নোবা ইন্টারপ্রাইজ এর চেয়ারম্যান সাইফ চৌধুরী ও সাংবাদিক সাদেক আহমেদ।

অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ও বন্যায় ক্ষতিগ্রস্ত এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম (বাপ্রসাফ ) এর দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম।