নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জ মহানগর জাসাস’র পরিচিতি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৩, ২২ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জ মহানগর জাসাস’র পরিচিতি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের মহানগর জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা নারায়ণগঞ্জ মহানগর জাসাস এর পরিচিতি সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটর ক্যাফেটিয়ার ৪ র্থ তলায় এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।এসময় নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মো: স্বপন চৌধুরীর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক জাহাঙীর হোসেন স্বাধীন এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক আনিসুল ইসলাম সানী।

সভায় প্রধান অতিথি বলেন, জাসাস এমন একটি সংস্থা যে এই সংস্থার কোন লোক লুটপাটে জড়িত নেই, এই শহরে কারা লুটপাট করে খাচ্ছে তা নারায়ণগঞ্জবাসী দেখছে। কোন বি-ক্ষাউজের জাসাসে জায়গা হবে না।নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাসাস খুবই সক্রিয় রাজপথে সব সময় শক্ত অবস্থানে ছিলাম আছি থাকবো এবং আগামী দিনে কেন্দ্র থেকে যে নির্দেশনা আসবে তা আমরা সকলে মিলে অবশ্যই পালন করবো।

এসময় আরোও উপস্থিত ছিলেন,সহ-সভাপতি-জাহাঙীর হোসেন মিজি,মিয়া মো: আব্দুল্লাহ মুজিব, এড: সীমা সিদ্দিকী, এড:এস.এস. তারিকুল ইসলাম বুলবুল, এড:হামিদা খাতুন লিজা, আবুল কালাম আজাদ, হাজী মো: নাসির উদ্দিন, এম.এ. জলিল, মো: ইব্রাহিম খলিল, মো: মোহর চাঁন, ডা. মো: রায়হান সরকার, মো: শেখ আউয়াল,যুগ্না সাধারন সম্পাদক এড. মো: মেহবুব আরেফিন শিমু, দেলোয়ার হোসেন দেলু, মো: রফিক মিয়া, মো: আব্দুল হাই, এস. এম আল-আমিন,মাসুদ হোসেন মানিক, আয়ুব আলী মুন্সি, মো: আওলাদ হোসেন, মো: আবু হানিফ,সাংগঠনিক সম্পাদক- খোরশেদ আলম টুটুল, সহ-সাংগঠনিক সম্পাদক-মো: মহিউদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক- তারজিল মাহামুদ রিপন,দফতর সম্পাদক-শেখ মো: রাকিবুল ইসলাম রকি, প্রচার সম্পাক সোহরাব হোসেন মুকুল, সংগীত বিষয়ক সম্পাদক- শাহিন চৌধুরী, সম্জ কল্যান বিষয়ক সম্পাদক-এড. মো:আলী আজ্জম, সাহিত্য বিষয়ক সম্পাদক- ইউসুফ খান,আইন বিষয়ক সম্পাদক-এড. সুমন মিয়া, ক্রীড়াও শিশু বিষয়ক সম্পাদক-নুরুন্নবী মাইকেল, গনশিক্ষা বিষয়ক সম্পাদক- আব্দুল আলিম,মহিলা বিষয়ক সম্পাদক-জহুরাআক্তার ইলা, ধর্ম বিষয়ক সম্পাদক-সাদ্দাম হোসেন রিগ্যান,সদস্য-হাজী মো: শাহীন, ডি.এইচ বাবুল, আমিনুল হক মনা, নাজমুল হাসান খুকুমনি, মনিরুজ্জামান পাটোয়ারী, মো:হেলাল উদ্দিন, আবেদ হোসেন নাদিম, মো:সাইফুল ইসলাম, আক্তারুজ্জামান লিটন, সৌরভ দে সেতু, জাহাঙীর আলম, মো: জাহাঙীর মজুমদার,জুয়েল রানা ও বদিউজ্জামান প্রমূখ।
 

সম্পর্কিত বিষয়: