নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে বৃক্ষরোপন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৬, ১১ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে বৃক্ষরোপন

সনমান্দী জনকল্যাণ সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে বৃক্ষরোপন করা হয়েছে। বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীব। 

শুক্রবার (১১) অক্টোবর দুপুরে অলিপুরা বাজার থেকে সনমান্দী আমিন মার্কেট রাস্তায় বিভিন্ন প্রজাতির ফলজ, বনোজ ও ঔষুধী বৃক্ষ রোপন করা হয়।

সনমান্দী জনকল্যাণ সংস্থার উপদেষ্টা ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে সনমান্দী জনকল্যাণ সংস্থার আইটি ও মিডিয়া সমন্বয়ক মীমরাজ হোসেন রাহুল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন বিএনপির সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ্,পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, মহাসচিব মীযানুর রহমান,নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক খোকন শিকদার প্রমুখ।

এ সময় খাইরুল ইসলাম সজীব বলেন, সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিটি উদ্যোগকে স্বাগত জানাই। সোনারগাঁয়ের প্রতিটি মানুষ জানে সনমান্দী জনকল্যাণ সংস্থা  ভালোকাজের সাথে নিজেদের সম্পৃক্ত করেছে। তারা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করছে।

প্রকৃতি ও পরিবেশকে দূষণমুক্ত রাখতে এবং প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে বৃক্ষরোপণ সহায়ক ভূমিকা পালন করবে এবং দেশের প্রকৃতি ও পরিবেশ রক্ষায় সবাই সনমান্দী জনকল্যাণ সংস্থার মতোই হাত বাড়িয়ে দেবে।