নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

ডুসাস’র  সিদ্ধিরগঞ্জ থানা কমিটি গঠন ও পুনর্মীলনী অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৫২, ৬ অক্টোবর ২০২৪

ডুসাস’র  সিদ্ধিরগঞ্জ থানা কমিটি গঠন ও পুনর্মীলনী অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন "ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব সিদ্ধিরগঞ্জ (ডুসাস)" এর পুনর্মীলনী ও বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। ডুসাসের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে হিরাঝিলের রোজ গার্ডেন রেস্টুরেন্টে শনিবার রাতে এ অনুষ্ঠান হয়।

 

এ সময় সংগঠনটির বর্তমান সদস্য, অ্যালামনাইবৃন্দ ও উপদেষ্টাগণ নিজেদের স্মৃতি বিনিময় ও গল্প আড্ডার পাশাপাশি সংগঠনের ভবিষ্যত কর্মপন্থা নিয়েও নানাবিধ গঠনমূলক আলোচনা করেন।

উপদেষ্টাগণের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ইকবাল হোসাইন, মাহবুবুর রহমান টনি, মাহবুবুর রহমান বাদল, মোঃ হান্নান শাহ, হাসিবুল আনোয়ার, আব্দুল্লাহ আল মাসউদ, মোঃ আশিকুল ইসলাম এবং দৈনিক যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু প্রমুখ।


সভায় ডুসাসের ২০২৪-২৫ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে ঢাবির তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ফজলে রাব্বি সভাপতি নির্বাচিত হয়েছেন এবং সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী নওশাদ রহমান রাব্বি। 


সহ-সভাপতি হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের মোঃ আরমান খাঁন এবং গণিত বিভাগের মোঃ মারুফ হোসেন নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রসায়ন বিভাগের মোঃ সিয়াম হোসেন, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ইয়াছিন আরাফাত, অরগানাইজেশন স্ট্রাটেজি অ্যান্ড লিডারশিপ বিভাগের মোঃ জিহাদ। সাংগঠনিক সম্পাদক এবং যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মার্কেটিং বিভাগের আব্দুল্লাহ ইবনে শাহেদ ও ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের মোঃ আরিফুর রহমান। এছাড়া শিক্ষা ও গবেষণা সম্পাদক হিসেবে আছমা আক্তার, অর্থ সম্পাদক হিসেবে মোঃ সালমান ফারসী শাওন, ক্রীড়া সম্পাদক হিসেবে সাকিবুল ইসলাম এবং দপ্তর সম্পাদক হিসেবে মোঃ জাহিদুল ইসলাম পান্থ নির্বাচিত হয়েছেন। 


এ সময় বিদায়ী  সভাপতি মোঃ রেজাউল করিম এবং সাধারণ সম্পাদক শাহজালাল রহমান অয়ন নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করেন।


উচ্চ শিক্ষা অর্জনের পাশাপাশি উন্নত মানুষ তৈরি এবং সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সামাজিক কল্ল্যাণমূলক কাজে অংশগ্রহণ ডুসাসের লক্ষ্য। সিদ্ধিরগঞ্জে বসবাসকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ভাতৃত্বের বন্ধন সুদৃঢ় করতে এবং বিভিন্ন সামাজিক বিষয়ে জনসচেতনতা সৃষ্টিতে ডুসাস বদ্ধপরিকর বলে জানিয়েছেন নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। 

সম্পর্কিত বিষয়: