নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ফেনীতে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩০, ২৬ আগস্ট ২০২৪

সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ফেনীতে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ

সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ফেনীতে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। খাবারের মধ্যে মুড়ি, চিড়া, গুড, বিস্কুট, পানি এবং ওরস্যালাইন দেওয়া হয়েছে। 

রবিবার (২৫ আগষ্ট) সকাল ১০ টায় ফেনী জেলার সোনাগাজীর চর মজলিশপুর ১ নং ইউনিয়নের বিষ্ণুপুর উচ্চ মাধ্যমিক হাইস্কুল,জামিয়াতুল ইসলামিয়া কুটির হাট মাদ্রাসা ও এতিমখানায়  আশ্রয় নেওয়া বন্যার্তদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।   এ খাবার বিতরণে সিদ্ধিরগঞ্জের সিনিয়র, জুনিয়র সাংবাদিক ছাড়াও আরো অনেকে অংশগ্রহণ করে।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতি ও মুসলিম টাইমস এবং দৈনিক এশিয়াবানি পত্রিকা স্টাফ রিপোর্টার সাইফুল্লাহ মোঃ খালিদ রাসেল, সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক ও আমার সংবাদ পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি আমির হোসেন, সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও  দৈনিক যায়যায়দিন পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহনেওয়াজ বাবুল, দৈনিক স্বাধীনমত পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সম্রাট আকবর, আমার স্বদেশ নিউজ পোর্টালের সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম, আলোর ধারা নিউজ পোর্টালের নির্বাহী সম্পাদক নুরু সাউথ, মোঃ হিরা, জুয়েল প্রমুখ।

অন্যদের মধ্যে ছিলেন মোহাম্মদ মোশারফ হোসেন, হানিফ, কবীর সহ আরো অনেকে। 

সাংবাদিক ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মোঃ খালিদ রাসেল বলেন, আমার গ্রামের বাড়ি ফেনীতে। আমার জন্মের পর এত ভয়াবহ বন্যা কখনো দেখিনি। সবচাইতে পুরো ফেনী জেলা বন্যার পানিতে তলিয়ে গিয়েছে। এই জেলার মানুষ প্রতিটা দিন অনেক কষ্টে কাটাচ্ছেন। তিনি আরো বলেন, মানুষের কষ্ট দেখে চোখের পানি ধরে রাখতে পারিনি। বিশেষ করে ছোট্ট বাচ্চাদের নিয়ে বিপদে পড়েছেন পরিবারের সদস্যরা।

তাই আমরা আমাদের অবস্থান থেকে যতটুকু সম্ভব খাবার নিয়ে আমার জেলার ফেনীবাসির পাশে দাঁড়িয়েছি। তাই আমরা সবাইকে অনুরোধ করব যে যার অবস্থানে আছেন ফেনী, কুমিল্লা, নোয়াখালী ব্রাহ্মণবাড়িয়া সহ যেসব জেলাগুলো বন্যার পানিতে তলিয়ে গিয়েছে তাদের পাশে দাঁড়ানোর।

আমরা সবসময় মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাবো ইনশাল্লাহ।