নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম সভাপতি, শাওন সম্পাদক নির্বাচিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫২, ১৫ জুলাই ২০২৪

নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম সভাপতি, শাওন সম্পাদক নির্বাচিত

নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি  আবদুস সালাম তৃতীয় বারের মতো সভাপতি এবং চ্যানেল ২৪ এ-র স্টাফ রিপোর্টার আহসান সাদিক শাওন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

এ ছাড়া সহ সভাপতি হিসেবে ইমামুল হাসান স্বপন, সহ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জয়,অর্থ সম্পাদক শওকত এ সৈকত, কার্যকরী কমিটির সদস্য আফজাল হোসেন পন্টি,আনিসুর রহমান জুয়েল,সাবিত আল হাসান, শরীফ উদ্দিন সবুজ ও রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছে। 

বিকাল ৩টায় ভোট গ্রহন শুরু হয়ে বিরতীহীনভাবে বিকাল ৬টা পর্যন্ত চলে। নির্বাচনের মোট ৪৮ ভোটারের মধ্যে ৪৪ জন ভোট প্রদান করেন। ১১টি পদের জন্য দুটি প্যানেলে ২২ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এর আগে সোমবার (১৫ জুলাই) সকালে স্থানীয় একটি রেষ্টুরেন্টে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ সভা সংগঠনের সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, সহ সভাপতি মধুসূদন মন্ডল, যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশীদ, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিনার হিসেবে দায়িত্ব পালন করেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য বিমল রায়। কমিশনার হিসেবে ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য খন্দকার শাহ আলম ও ড. রুমন রেজা।

নির্বাচনে কে কত ভোট পেলেন
নির্বাচনে  সভাপতি পদে ২৫ ভোট পেয়ে জয় পেয়েছেন আব্দুস সালাম (এটিএন বাংলা ও এটিএন নিউজ)। তার প্রতিদ্বন্দ্বী নাফিজ আশরাফ পেয়েছে ১৯ ভোট   ও সাধারণ সম্পাদক পদে ২৫ ভোট পেয়ে জয় পেয়েছেন আহসান সাদিক শাওন (চ্যানেল টুয়েন্টিফোর)। তার প্রতিদ্বন্দ্বী আমির হুসাইন স্মিথ পেয়েছে ১৯ ভোট।

সহ সভাপতি পদে ২৯ ভোট পেয়ে ইমামুল হাসান স্বপন (খবরের পাতা) জয় পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সৈয়দ ওবায়েদ উল্লাহ পেয়েছে ১৫ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২৬ ভোট পেয়ে জয়নাল আবেদীন জয় (যমুনা টিভি) জয় পেয়েছে। তার প্রতিদ্বন্দ্বী বুলবুল আহমেদ সোহেল পেয়েছে ১৮ ভোট।

অর্থ সম্পাদক পদে ২৫ ভোট পেয়ে শওকত এ সৈকত (সময় টিভি) জয় পেয়েছে। তার প্রতিদ্বন্দ্বী খলিলুর রহমান ১৯ ভোট পেয়েছে।  

কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে সর্বোচ্চ ৩১ ভোট পেয়ে জয়ি হয়েছে আফজাল হোসেন পন্টি (বাংলাভিশন),  আনিসুর রহমান জুয়েল (মাছরাঙ্গা) ২৫ ভোট, হাসান উল রাকিব (ইন্ডিপেনডেন্ট টেলিভিশন) ২৫ ভোট, সাবিত আল হাসান (আজকের পত্রিকা) ২৭ ভোট, শরীফ উদ্দিন সবুজ (সমকাল) ২৪ ভোট, ও রফিকুল ইসলাম রফিক (বৈশাখী টিভি) ২৩ ভোট পেয়ে জয় লাভ করে।