নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক রফিকুল’র উপর সন্ত্রাসী হামলা, বন্দর প্রেসক্লাবের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৪, ২৪ জুন ২০২৪

সাংবাদিক রফিকুল’র উপর সন্ত্রাসী হামলা, বন্দর প্রেসক্লাবের নিন্দা

তথ্য সংগ্রহের সময় দৈনিক যায়যায়দিনের আড়াইহাজার থানা প্রতিনিধি রফিকুল ইসলাম রানা সন্ত্রাসী হামলায়  আহতের ঘটনায় র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বন্দর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার (২৪ জুন) বিকেলে এক বিবৃতিতে তারা এ নিন্দা জ্ঞাপন করেন। বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল একই কমিটি  সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী ও সহ- সাধারন সম্পাদক জি. এম. সুমন এক বিবৃতিতে বলেন, সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা করে কোন অপশক্তি কলম সৈনিকদের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ্য করতে পারেনি।

সন্ত্রাসীদের বিরুদ্ধে কলম সৈনিকদের কলম চলছে চলবে।  বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ অনতিবিলম্বে হামলাকারিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানায়। 

উল্লেখ্য, গত ১৯ জুন দুপুরে আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের সামনে মোটর সাইকেল র্দূঘটনাকে কেন্দ্র করে দক্ষিনপাড়া এলাকার সন্ত্রাসী দৌলত ও তার চাচাত ভাই অপর সন্ত্রাসী আতাউল্ল্যাহ নেতৃত্বে অজ্ঞাতনামা ৪০/৫০ জন মিলে দাবুরপুরা গ্রামের ২ যুবককে আটক করে বেদম মারধর ও ৩টি মোটর সাইকেল ভাংচুরের করে।  

খবর পেয়ে দৈনিক যায়যায়দিনের আড়াইহাজার থানা প্রতিনিধি রফিকুল ইসলাম রানা তথ্য সংগ্রহের জন্য ঘটনাস্থলে  আসলে ওই সময় উল্লেখিত সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে  সাংবাদিক রফিকুল ইসলাম রানাকে বেদম ভাবে পিটিয়ে গুরুত্বর জখম করে।