নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

সাংবাদিক সুলতান আর নেই, যুগের চিন্তার শোক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৬, ২ অক্টোবর ২০২৪

সাংবাদিক সুলতান আর নেই, যুগের চিন্তার শোক

দৈনিক যুগের চিন্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ জেলা রিপোটার্স ইউনিটির ক্রীড়া সম্পাদক মো. সুলতান হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩২ বছর। 

বুধবার (২ অক্টোবর) বেলা ১২ টায় ঢাকার জাতীয়  হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মা, এক বোন, এক ভাই, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বাদ মাগরিব নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের গলাচিপা আউয়াল চেয়ারম্যান বাড়ী সংলগ্ন বাইতুল মামুর জামে মসজিদে জানাযা শেষে মাসদাইর পৌর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মো. সুলতানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক যুগের চিন্তার সম্পাদক মোরছালীন বাবলা, নির্বাহী সম্পাদক নুরুল ইসলামসহ যুগের চিন্তা পরিবার। 

এক শোকবার্তায় দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক মোরছালীন বাবলা বলেন, ‘সাংবাদিক সুলতানের অকাল মৃত্যুতে যুগের চিন্তা পরিবার গভীরভাবে শোকাহত। মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। মহান আল্লাহ তাঁর পরিবার-পরিজনদের এই শোক বহন করার ক্ষমতা দান করুন।’

এছাড়াও সুলতানের অকাল মৃত্যুতে রাজনীতিক, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

এদিকে, শুক্রবার বাদ মাগরিব দৈনিক যুগের চিন্তা কার্যালয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়ায় সকলকে শরীক হওয়ার বিনীত অনুরোধ জানানো হয়েছে। এদিকে শনিবার বাদ আছর গলাচিপা আউয়াল চেয়ারম্যান বাড়ী সংলগ্ন বাইতুল মামুর জামে মসজিদে মরহুমের পরিবারের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।