নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাইনউদ্দিন আর নেই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৭, ২৭ আগস্ট ২০২৪

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাইনউদ্দিন আর নেই

নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মাইনউদ্দিন আহম্মাদ আর নেই। গত ২৫ আগষ্ট রোববার রাত আড়াইটায় তিনি ঢাকা এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নাল্লিল্লাহি ওয়াাইন্না ইলাহি রাজিউন। মরহুম মাইনউদ্দিন আহম্মাদ পাইকপাড়া লামাপাড়া নির্বাসী মৃত বসিরউদ্দিন আহম্মাদের তৃতীয় পুত্র ছিলেন।

তিনি মেসার্স নারায়ণগঞ্জ সল্ট ইন্ডাষ্ট্রিজ, মেসার্স প্রগতি সল্ট ইন্ডাষ্ট্রিজ, মেসার্স মাইনউদ্দীন এন্ড সন্স-এর প্রতিষ্ঠাতা ও নারায়ণগঞ্জ লবন মিল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক খুচরা ও পাইকারী মালিক সমিতির সহ-সভাপতি, নারায়ণগঞ্জ ডাইল ও ভুষা মাল সমিতির সদস্য, ঘাট পরিচালনার উপ-কমিটির সদস্য, বিআইডব্লিওটি জামে মসজিদ-এর সহ-সভাপতি, হযরত মিন্নত আলী শাহ (রা) বাবার মাক্কার কমিটির সদস্য, জনতা সুপার মার্কেট-এর সভাপতি, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এর সদস্য, হযরত পোরা শাহ (রা) বাবার মাজারের খাদেম পাইক পাড়া জামে মসজিদ-এর কার্যকরী সদস্য, নারায়ণগঞ্জ ট্রাক মালিক সমিতির সাবেক সভাপতি ছিলেন।

এদিকে মরহুম মাইনউদ্দিন আহম্মাদের বিদেহী আক্তার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: