নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক শাওনের বাবাফিরোজ আহমেদের দাফন সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:১৮, ১৮ এপ্রিল ২০২৪

সাংবাদিক শাওনের বাবাফিরোজ আহমেদের দাফন সম্পন্ন

দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ টাইমস এর নির্বাহী সম্পাদক মোশতাক আহমেদ শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের দাফন সম্পন্ন হয়েছে। 


বৃহস্পতিবার (১৮ এপ্রিল কুমিল্লার লাকসাম থানার মোল্লা গ্রাম এলাকায় বাদ জোহর দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। এরআগে সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড মুক্তি নগর এলাকায় নিজ বাস ভবন সংলগ্ন মসজিদের সামনে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।


মরহুমের জানাযা নামাজে সাংবাদিক, রাজনীতিবীদ, ব্যাবসায়ী, সমাজসেবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জানাযা নামাজে উপস্থিত হয়ে গভীর শোক প্রকাশ করেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনাসহ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


প্রসঙ্গত: বার্ধক্য জনিত রোগে ঢাকা ইসলামি ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাত পৌনে ৩ টার সময় তিনি মৃত্যু বরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  


মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বড় ছেলে ফররুখ আহমেদ খসরু দ্যা নিউ নেশন পত্রিকার সহকারি সম্পাদক, মেজো ছেলে মোশতাক আহমেদ শাওন দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও ছোট ছেলে ডাক্তার তানভির আহমেদ সোহেল কানাডা প্রবাসী ও পরিবারের সদস্যরা মরহুমের আত্নার মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন।

মোশতাক আহমেদ শাওনের আব্বা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ‘নারায়ণগঞ্জ টাইমস’ ও ‘আলোকিত শীতলক্ষ্যা’ পরিবার। একই সঙ্গে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

আরও পড়ুন: সাংবাদিক শাওনের বাবা ফিরোজ আহমেদ আর নেই

সম্পর্কিত বিষয়: