নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক রবিনের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা প্রমানিত

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২১:১৩, ১১ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক রবিনের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা প্রমানিত

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি, মানবজমিনের স্টাফ রিপোর্টার ও এনটিভির জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন রবিনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আনীত অভিযোগ মিথ্যা প্রমানিত হয়েছে।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি, মানবজমিনের স্টাফ রিপোর্টার ও এনটিভির জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন রবিনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আনিত অভিযোগের ভিত্তিতে গঠিত ৩ (তিন) সদস্যের তদন্ত কমিটি তাঁদের প্রতিবেদন জমা দিয়েছেন। তদন্তকালে উভয় পক্ষকে ৩ (তিন) দিনের মধ্যে তাঁদের স্বপক্ষে তথ্য-উপাত্ত ও প্রমাণাদি উপস্থাপনের জন্য চিঠি প্রদান করা হয়। বিল্লাল হোসেন রবিন নির্দিষ্ট সময়ে তাঁর ব্যাখ্যা ও তথ্য উপাত্ত প্রদান করেন কিন্তু সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক তাঁদের পক্ষ থেকে তথ্য-উপাত্ত ও প্রমাণাদি প্রেরণে ব্যর্থ হন এবং তাঁরা বর্ধিত সময়ও প্রার্থনা করেননি। তদন্ত প্রতিবেদন বিষয়ে বুধবার (১১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। 


সভায় তদন্ত প্রতিবেদন নিয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত হয়, বিল্লাল হোসেন রবিনের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে প্রমাণিত হয়। যার ফলশ্রুতিতে সভায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন এর আনিত বায়বীয় অভিযোগ সম্পর্কে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। সভায় ভবিষ্যতে কোনো সাংবাদিকের বিরুদ্ধে এ ধরনের মিথ্যা অভিযোগ প্রদান থেকে বিরত থাকার জন্য সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে সতর্ক থাকার আহবান জানানো হয়। অন্যথায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবিষ্যতে এ ধরনের মিথ্যা অভিযোগকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।     
 

সম্পর্কিত বিষয়: