নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

যুগান্তর থেকে রাজু ও দেশ রূপান্তর থেকে কমল খান বরখাস্ত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৪৯, ২৫ আগস্ট ২০২৪

যুগান্তর থেকে রাজু ও দেশ রূপান্তর থেকে কমল খান বরখাস্ত

দৈনিক যুগান্তর ও ডিবিসি নিউজের নারায়ণগঞ্জ প্রতিনিধি রাজু আহমেদ ও দেশ রূপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মোবারক হোসেন খান কমল ওরফে কমল খানকে স্ব স্ব প্রতিষ্ঠানকে বরখাস্ত করা হয়েছে।


শনিবার (২৪ আগস্ট) রাতে  যুগান্তর কর্তৃপক্ষ তাদের অনলাইনে প্রকাশিত সংবাদে বলেন, যুগান্তরের নারায়ণগঞ্জ প্রতিনিধি রাজু আহমেদকে বরখাস্ত করা হয়েছে। পেশাবহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার অভিযোগে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এই আদেশ ২৪ আগস্ট-২০২৪ (শনিবার) থেকে কার্যকর করেছে কর্তৃপক্ষ।


একইভাবে ডিবিসি নিউজ কর্তৃপক্ষ তাদের অনলাইনে প্রকাশিত সংবাদে বলেন, ডিবিসি নিউজ নারায়ণগঞ্জ প্রতিনিধি রাজু আহমেদকে বরখাস্ত করা হয়েছে। একটি জাতীয় দৈনিক সংবাদপত্রে প্রচারিত প্রতিবেদন কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে পেশাবর্হিভুত কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে এ সিদ্ধান্ত নেয়া হয়। এই আদেশ ২৪ আগস্ট ২০২৪ শনিবার থেকে কার্যকর করেছে কর্তৃপক্ষ।


ওদিকে সাংবাদিকসুলভ আচরণের পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে দেশ রূপান্তরের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো. মোবারক হোসেন খান কমল (কমল খান) কে বরখাস্ত করা হয়েছে। এই আদেশ ২৫ আগস্ট ২০২৪ থেকে কার্যকর করেছে কর্তৃপক্ষ।

 

প্রসঙ্গত: গত ১৯ জুলাই নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের লক্ষ্য করে শামীম ওসমানের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীর অগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করার একটি ভিডিও ২৪ আগস্ট সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিও নিয়ে জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদে রাজু আহমেদ ও কমল খানের নাম উঠে আসে।

 

 

সম্পর্কিত বিষয়: