নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

দুুই সাংবাদিকের বিরুদ্ধে হত্যা মামলা,সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২৫, ২০ আগস্ট ২০২৪

দুুই সাংবাদিকের বিরুদ্ধে হত্যা মামলা,সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের নিন্দা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিহত মাছ ব্যবসায়ী মো. মিলন হত্যা মামলায় এনটিভি ও দৈনিক মানবজমিন পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসনে রবিন এবং সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ফরহাদ হোসাইন নামে দুইজন সাংবাদিককেও আসামী করা হয়েছে। 

একই মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক সড়ক ও পরিবহমন্ত্রী ওবায়দুল কাদেরসহ ৬২ জনকে আাসামী করা হয়।

নিহত মিলনের স্ত্রী মোসাম্মাৎ শাহনাজ বেগম বাদী হয়ে রবিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন। এ হত্যা মামলায় দুই সাংবাদিককে  আসামি করায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের সভাপতি ও বিজয় টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি দ্বীন ইসলাম অনিকসহ সকল সদস্যবৃন্দ।

তারা অবিলম্বে দুই গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান। প্রেস ক্লাবের নেতৃবৃন্দ বলেন, পূর্বের ন্যায় গণমাধ্যমকর্মীদের উপর হয়রানি অব্যাহত রয়েছে। যা কোনভাবেই কাম্য নয়। সাংবাদিকদের নামে মামলা দায়ের করা হলে স্বাধীন সাংবাদিকতার ক্ষেত্রে চরম বাধা সৃষ্টি হবে।