নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

আইনজীবী সোমা ইয়াসমিনের মৃত্যুতে আইনজীবী সমিতির শোকসভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৪, ২৬ সেপ্টেম্বর ২০২৪

আইনজীবী সোমা ইয়াসমিনের মৃত্যুতে আইনজীবী সমিতির শোকসভা ও দোয়া

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য এড. সোমা ইয়াসমিনের মৃত্যুতে আইনজীবী সমিতির উদ্যোগে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির বার ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময়ে প্রয়াত এড. সোমা ইয়াসমিনেসহ আইনজীবী সমিতির সকল প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত এবং সকল আইনজীবীদের সু- স্বাস্থ্য  ও দীর্ঘায়ু  কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

শোকসভায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. সরকার হুমায়ূন কবির ও সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানসহ সিনিয়র আইনজীবীরা এড. সোমা ইয়াসমিনের স্মৃতিচারণ করে বক্তব্যে রাখেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন। 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. সরকার হুমায়ূন কবিরের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের সঞ্চালনায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সিনিয়র আইনজীবী এড. মাহবুবুর রহমান মাসুম,  এড. রফিক আহমেদ, এড. জয়নাল আবেদীন,এড. খোরশেদ আলম মোল্লা, এড. মশিউর রহমান শাহিন, এড. হাফিজুর রহমান মোল্লা, এড. আজিজুল হক হান্টু, এড. আবুল কালাম আজাদ জাকির, এড. রেজাউল করিম রেজা, এড. শামসুল আরেফীন টুটুল, আব্দুল মতিন, এড. সালাউদ্দিন সবুজ, এড. কামরুজ্জামান রতন, এড. কায়সার আলম টুটুল। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, আইনজীবী সমিতির সিনিয়র সহ- সভাপতি এড. আজিজ আল মামুন, সহ-সভাপতি এড. মাইনুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আলম খান, কোষাধ্যক্ষ এড. জাহিদুল ইসলাম মুক্তা, আপ্যায়ন সম্পাদক এড. শেখ আঞ্জুম আহমেদ রিফাত, লাইব্রেরী সম্পাদক এড. সিদ্দিকুর রহমান, ক্রীড়া সম্পাদক এড. রাসেল প্রধান সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. আসমা হেলেন বিথি, সমাজ সেবা সম্পাদক এড. ফজলুর রহমান ফাহিম, আইন ও মানবাধিকার সম্পাদক এড. মোজাম্মেল হক মল্লিক শিপলু, সদস্য এড. ফাতেমা আক্তার, এড. নুরুল কাদের সোহাগ, এড. আবুল কালাম আজাদ, এড. মো. সুমন মিয়া, এড. আকতার হোসেনসহ সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।