নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জ বারের নব-নির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৩৮, ৮ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জ বারের নব-নির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির  ( ২০২৪- ২৫ ) সালের নবনির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ করেছেন। 

 

রবিবার ( ৮ সেপ্টেম্বর ) দুপুর দুইটায় নারায়ণগঞ্জ বার ভবনে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জেলা আইনজীবী সমিতির এডহক কমিটির এডভোকেট মো. রফিক আহমেদ ও এডভোকেট মো. শাহ আলম খানের কাছ থেকে এডভোকেট সরকার হুমায়ুন কবির ও এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেল দায়িত্ব গ্রহণ করেন। 

 

পরে জেলা আইনজীবী সমিতির এডহক কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

 

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, বর্তমান সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ-সভাপতি এড. আজিজুল হক হান্টু, এড. আজিজুর রহমান মোল্লা, এড. রাকিবুর হাসান শিমুল, মশিউর রহমান শাহিন, এড. শিমা সিদ্দিকীসহ বারের সিনিয়র আইনজীবীবৃন্দ।

 

জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ- সভাপতি এডভোকেট আজিজ আল মামুন, সহ-সভাপতি এডভোকেট মাইনুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আলম খান, কোষাধ্যক্ষ  এডভোকেট জাহিদুল ইসলাম মুক্তা, আপ্যায়ন সম্পাদক এডভোকেট শেখ আঞ্জুম আহমেদ রিফাত, লাইব্রেরী সম্পাদক এডভোকেট সিদ্দিকুর রহমান, ক্রীড়া সম্পাদক এডভোকেট রাসেল প্রধান সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট আসমা হেলেন বিথি, সমাজ সেবা সম্পাদক এডভোকেট ফজলুর রহমান ফাহিম, আইন ও মানবাধিকার সম্পাদক এডভোকেট মোজাম্মেল হক মল্লিক শিপলু, সদস্যরা এডভোকেট ফাতেমা আক্তার, এডভোকেট নুরুল কাদের সোহাগ, এডভোকেট আবুল কালাম আজাদ, এডভোকেট মো. সুমন মিয়া ও এডভোকেট আকতার হোসেন।

 

এর আগে গত ( ২৫ আগস্ট)  মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এডভোকেট সরকার হুমায়ুন কবির ও এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন বার নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এড. বেনজীর আহমেদ।

 

উল্লেখ্য: গত (২২ আগস্ট) বার নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এড. বেনজীর আহমেদের কাছে বিএনপিপন্থী আইনজীবীদের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক মনোনীত এডভোকেট সরকার হুমায়ুন কবির ও এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেলের মনোনয়নপত্র জমা দেয়া হয়। 

সম্পর্কিত বিষয়: