নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

নসিব পরিবহন দখলের অভিযোগে শামীম ওসমানসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫০, ১ সেপ্টেম্বর ২০২৪

নসিব পরিবহন দখলের অভিযোগে শামীম ওসমানসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

নসিব পরিবহন প্রাইভেট লিমিটেড নামে একটি পরিবহন দখলের অভিযোগ এনে নারায়ণগঞ্জের সাবেক সাংসদ শামীম ওসমানসহ ১০ জনের নাম উল্লেখ করে আরও ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করে ৩৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন পরিবহন মালিকরা।

রবিবার (১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাফিয়া শারমিনের আদালতে এ মামলাটি দায়ের করা হয়। 

শামীম ওসমান ছাড়াও মামলার অন্য আসামিরা হলেন- তার শ্যালক এহসানুল হাসান নিপু, হকার্সলীগ সভাপতি সাইফুল ইসলাম ভূইয়া, সিদ্ধিরগঞ্জ যুবলীগ নেতা মহসিন ভূইয়া, শামীম ওসমানের পরিবহন খাতের ক্যাশিয়ার দিদারুল আলম, সাইফুল ইসলামের পরিবহন ক্যাডার মোঃ রুবেল, আওয়ামী লীগ নেতা মোঃ সুলতান , আইয়ুব আলী মেম্বার, মিলন ও আজমেরী ওসমানের ক্যাডার নাসির সহ অজ্ঞাত নামা আরো ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

পরিবহনটির ব্যবস্থাপনা পরিচালক আল আমিন মির্জা জানান, ২০০৮ সালের ২০ সেপ্টেম্বর আঞ্চলিক পরিবহন কমিটির সভাপতি তৎকালীন জেলা প্রশাসক এম এ রহমানের অনুমতিক্রমে যাত্রী সেবায় সড়কে চলছিল নসিব পরিবহনের বাস। আমরা যাত্রী সেবার জন্য ব্যবসা করি। 

কিন্তু নারায়ণগঞ্জ-চিটাগাংরোডের অন্যতম এই পরিবহন সেবাটি দীর্ঘ ১৬ বছর শামীম ওসমান ও তার লোকজন দখল নিয়ে বন্ধ করেছিল। এ বাসগুলোকে তারা দখলে নিয়ে বন্ধু পরিবহন নামে চালানো শুরু করে। 

তিনি আরও বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতের দারস্থ হয়েছি। আমরা পরিবহন মালিকরা শামীম ওসমান, নিপুসহ তাদের সহযোগীদের বিচারের দাবী জানিয়ে মামলা করেছি। আশা করি আদালত  থেকে সুষ্ঠ বিচার পারো।