নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন জেল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:০২, ২৮ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন জেল

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে সজীব মিয়া (২৯) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত সজীব মিয়া সিদ্ধিরগঞ্জের গোদনাইল নয়াপাড়া এলাকার খোরশেদ মিয়ার ছেলে।

কোর্ট পুলিশের পরিদর্শক মো. আব্দুর রশিদ  বলেন, সিদ্ধিরগঞ্জ থানায় করা একটি ধর্ষণ মামলায় আদালত এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। বাদীপক্ষ এ রায়ে সন্তোষ প্রকাশ করেছেন।

আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. রকিবুদ্দিন আহমেদ রকিব  বলেন, ভুক্তভোগী তরুণী একটি গার্মেন্টসে চাকরি করতেন। তার বোনরাও গার্মেন্টসে চাকরি করেন। তারা সকলেই শিফট হিসেবে ডিউটি করতেন।

তিনি আরও বলেন, ২০১৭ সালের ১৯ জানুয়ারি রাতে ভুক্তভোগী ডিউটি শেষে বাসায় এসে ঘুমিয়ে পড়েন। এসময় বাসায় তার বোনেরা কেউ ছিলেন না। এ অবস্থায় দণ্ডপ্রাপ্ত সজীব ভুক্তভোগী তরুণীকে ঘুমন্ত অবস্থায় হাত-পা বেঁধে ধর্ষণ করেন। পরে এই ঘটনায় ভুক্তভোগী তরুণীর বোন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। মামলায় ৬জন স্বাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ রায় ঘোষণা করেন আদালত।

সম্পর্কিত বিষয়: