নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সেলিম ওসমানের পক্ষে আনন্দধামের গণসংযোগ   

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪০, ২ জানুয়ারি ২০২৪

সেলিম ওসমানের পক্ষে আনন্দধামের গণসংযোগ   

আনন্দধামের পক্ষ থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৫ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী দানবীর মুক্তি যোদ্ধা একেএম সেলিম ওসমানের পক্ষে শহরের বিভিন্ন এলাকায় দিনভর ব্যাপক গণসংযোগ করা হয়।

আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর নেতৃত্বে এই জনসংযোগে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সামাজিক ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।  মঙ্গলবার সকাল ১০ টায় স্থানীয় ১৩নং ওয়ার্ডের গলাচিপা মসজিদ সংলগ্ন এলাকা থেকে গণসংযোগ শুরু হয়।

কর্মসূচির মধ্যে ছিলো ঘরে ঘরে ও দোকানপাটে সমস্ত মানুষের মাঝে সেলিম ওসমানের পক্ষে লিফলেট বিলি করা ও ৭ তারিখে সকল জনসাধারণকে তাদের সাংবিধানিক অধিকার ভোটাধিকার প্রয়োগে উৎসাহিত করা। 

কর্মসূচির শুরুতে পথসভায় হাসিনা রহমান সিমু বলেন আমরা ব্যক্তিগত ভাবে বিভিন্ন জন বিভিন্ন রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকলেও আমাদের সংগঠন কোন রাজনৈতিক সম্পৃক্ত নয়।

কিন্তু আনন্দধাম মনে করে সেলিম ওসমান সমাজ ও রাস্ট্রের একজন সুচিন্তক। শিক্ষাক্ষাত ও সমাজ উন্নয়নে তার যে অবিস্মরণীয় ভুমিকা, সেজন্য আনন্দধাম মনে করে আমাদের সমাজের নৈতিক দায়িত্ব উনাকে সহযোগিতা করা।

 

আনন্দধামের বিপুল সংখ্যক সদস্যবৃন্দ ও সাধারণ জনগণ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। দিনভর কর্মসূচি কলেজ রোড, ডি এন রোড, আল্লামা ইকবাল রোড, ঋষিপাড়া, জামতলা, বিবি রোড সহ শহর ব্যাপী পরিচালিত হয়। এই কর্মসূচি নির্বাচন পর্যন্ত চলবে বলে নেতৃবৃন্দ জানান।