নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে: আইভী

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৫৬, ৩০ ডিসেম্বর ২০২৩

জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেমনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জে আসলে দলের কর্মীরা উজ্জীবিত হবে। এবং প্রধানমন্ত্রী এখানে নৌকার ভোট চ্ইাবেন। কারণ নারায়ণগঞ্জের এমন কোন জায়গা নাই যেখানে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগে নাই।


শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল থেকে সন্ধ্যা নারায়ণগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর রূপগঞ্জ উপজেলার রূপসীর বাসভবনে অসুস্থ জেনে গাজীর সহধর্মিনী ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীকে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, শান্তিপূর্ণভাবে নির্বাচন হোক মাননীয় প্রধানমন্ত্রী বারবার বলেছেন যাকে ভোট দেয়া হবে সেই নির্বাচিত হবে। এবং সেটা উৎসবমুখোর পরিবেশে হতে হবে। তাই সহিংসতা পরিহার করে আমাদের সকলের ভোট সকলে চাইবে। জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে।
তিনি আরও বলেন, নৌকার ক্যাম্প পোড়ানোর কালচারটা খুবই একটা বাজে জিনিস। তারও আবার নৌকার ক্যাম্প। মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। বিশেষ করে গাজী ভাই রূপগঞ্জে ব্যক্তিগতভাবেও অনেক রাস্তা-ঘাট করে দিয়েছে। পৌরসভার মেয়র হাসিনা গাজীও অনেক কাজ করেছে। যারা মানুষের কল্যানে কাজ করছে সেখানে নৌকার ক্যাম্প পোড়ানো এই সময়ে এমন দু:সাহস কার হলো, কেনো করলো, আমি মনে করি প্রশাসনের এটা ক্ষতি দেখার দরকার আছে। এখানে পরিস্থিতি কারা উত্তপ্ত করতে চাচ্ছে। 


আমি আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে প্রশাসনের কাছে দাবি করতেই পারি কারা নৌকার ক্যাম্প ভাংচুর করেছে আগুন দিয়েছে তা বের করা। 


তিনি আরও বলেন, আমি এখানে কোন নির্বাচনী প্রচারণায় আসিনি। যেহেতু গাজি ভাই ও ভাবীকে সত্যিকার অর্থে আমার আপন ভাই-ভাবী মনে করি এজন্যই আসা। আসার পর একটু কুশল বিনিময় হলো। কিন্তু ভাইকে বাড়িতে পেলাম না। তাছাড়া সংঘত কারণে নির্বাচনে নামতে পারছি না কিন্তু শুভ কামনা করতেই পারি। আর যেহেতু এটা আমার ভাইরে বাড়ি আমি আসতেই পারি।