নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

উন্নয়নের জন্য মানুষ আইভীকে বার বার নির্বাচিত করে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:২৩, ২৩ ডিসেম্বর ২০২৩

উন্নয়নের জন্য মানুষ আইভীকে বার বার নির্বাচিত করে : সেলিম ওসমান

নারায়নগঞ্জ ৫ আসনে জাতীয় পাটির মনোনীত প্রার্থী বতর্মান সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার সোনাকান্দা এলাকায় এসেছি। মানুষের জন্য মানুষ। মানুষকে ভালোবাসলে আল্লাহ তাকে ভালোবাসে। আমি যেখানেই উঠান বৈঠকে  যাচ্ছি সেখানেই জনসভায় পরিনত হচ্ছে। আমি যেখানে যাই সেখানে বলে আমি নাকি ৮০% কাজ করেছি। আমি আপনাদেরকে বলব আমি ২০% কাজ করেছি। বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনা তিনি সব কিছু হারিয়ে এদেশকে ডিজিটাল দেশে পরিনত করেছে। আমার আপা শেখ হাসিনা আমাকে দুই দুই বার এমপি নির্বাচিত করেছে। এবারও তিনি আমাকে নির্বাচনে দাড় করিয়েছে। কারন এই ৫ আসন নাসিম ওসমানের আসন। আমরা নাসিম ওসমান ব্রীজ দিতে পেরেছি। বন্দরে বিভিন্ন স্কুল সরকারি করন করা হয়েছে।


শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দরে ১৯,২০ ও ২১ নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত  উঠান বৈঠকে প্রধান অতিথি বক্তবে তিনি এ কথা বলেন।

 

তিনি আরো বলেন, বিএনপি ভাইয়েরা ফিরে আসেন। আমি কথা দিচ্ছি আমি আপনাদের পাশে আছি। আমি বিএনপি নেতাদের উদ্দেশ্য বলছি শীত আসছে আপনারা ঘরে বসে স্ত্রী ও সন্তানদের নিয়ে পিঠা খান। লিফলেট বিতরণ কইরেন না। বিএনপি করেন ভালো কথা। আগুন নিয়ে খেলবেন না। রেললাইন কাটবেন না। গাড়ীতে অগ্নিসংযোগ কইরেন না। পুলিশ আপনাদেরকে ধরবেন না।


তিনি আরো বলেন, অপচয় বন্ধ করে দিলেই আমাদের গ্যাসের অভাব থাকবেনা। শেখ হাসিনা নিজেও একজন চাষী। তিনি সবাইকে শেখানোর জন্যই চাষ করেন। আপনারা বিএনপি করেন সমস্যা নেই কিন্তু আমার রেল লাইন কাটবেন না,বাসে বোমা ফেলবেন না তাহলে  আপনাদের কেউ ডিস্টার্ব করবেনা আমি আপনাদেরকে শেল্টার দিবো। অনেকেই আমাকে দোষী করেন আমি নাকি মানুষের সাথে কথা বলিনা। কিছু মানুষের কারণে আপনার কাছে যাওয়া যায়না।

 

সেলিম ওসমান আরো বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার ছোট বোন ডাঃ সেলিনা হায়াৎ আইভীর জন্য দোয়া করবেন। আমার চুনকা চাচার মেয়ে আইভী অনেক উন্নয়ন করেছে। দেখে আমার ভাল লাগলো। এজন্য মানুষ ওকে বার বার নির্বাচিত করে। আগামীতেও নির্বাচিত হবে। আপনারা আমার নেত্রীকে ক্ষমতায় আনেন ইনশাল্লাহ ১৫ বছরে যা উন্নয়ন করেছেন আগামী ৫ বছরে তার চেয়ে ২০ ভাগ উন্নয়ন হবে। দোয়া করেন বন্দরের মানুষ আগামী দিনে মেট্রোরেলে চড়ে ঢাকায় যাবেন।

 

২০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সোহেল করিম রিপনের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামীয়ালীগের সাধারন সম্পাদক এড: আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: খোকন সাহা, যুগ্ম সাধারন সম্পাদক জি.এম. আরমান, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি.এম আরাফাত, এড: মাহামুদা মালা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন সাজনু প্রমুখ।


উঠান বৈঠকে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা,বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন,  বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, ১৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, ডা: সফিউল্লাহ প্রমুখ।